নীড় পাতা » পাহাড়ের সংবাদ » দীঘিনালায় ইউপিডিএফ কর্মী গুলিবিদ্ধ

দীঘিনালায় ইউপিডিএফ কর্মী গুলিবিদ্ধ

dighinala,-pic,-23-10-2013খাগড়াছড়ির দীঘিনালায় সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফের এক কর্মী গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হয়েছেন। গুলিবিদ্ধ আনন্দ চাকমা (২২) উপজেলার বাবুছড়ার ধনপাতা এলাকার বিজ্যাছড়া গ্রামের জুরসেন চাকমার ছেলে। মঙ্গলবা ভোর ৬টায় বাবুছড়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। সে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর সক্রিয় কর্মী দাবী করে তাঁকে নিজেদের হেফাজতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে সেনাবাহিনী ১টি তাজা গুলি ও ১১ট গুলির খোসা উদ্ধার করেছে।
ইউপিডিএফ দীঘিনালা উপজেলা শাখার সংগঠক কিশোর চাকমা এ ঘটনার জন্য জেএসএস (সন্তু) পক্ষকে দায়ী করেছেন। তিনি জানান, সশস্ত্র সন্ত্রাসীরা আনন্দ চাকমাকে লক্ষ করে ব্রাশ ফায়ার করে চলে যায়।
অপরদিকে জেএসএস (সন্তু) কেন্দ্রীয় কমটির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা জানান, জেএসএস এ ঘটনার সাথে জড়িত নয়। এটি তাদের অভ্যন্তরীণ কোন্দলের জের বলে দাবী করেছেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply