নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় ইউপিডিএফের ‘কালেক্টর’ আটক

দীঘিনালায় ইউপিডিএফের ‘কালেক্টর’ আটক

খাগড়াছড়ির দীঘিনালায় পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসিত গ্রুপের এক নেতাকে আটক করেছে যৌথবাহিনী।এসময় তার কাছ থেকে নগদ ১১লাখ ৮৪হাজার ৭৪৫টাকা, ভারতীয় মুদ্রা ১হাজার ১৫০টাকা এবং স্বর্ণালংকারসহ চাঁদা আদায়ের রশিদ এবং বিভিন্ন সরাঞ্জামাদি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সোমবার ভোর রাতে উপজেলার বাবুছড়া এলাকার মগ্যা কার্বারি পাড়া এলাকা থেকে আটক আকাশ চাকমা ওরফে অ্যাকশন (৪৫) বাবুছড়ার মৃত নলেন্দ্র চাকমার ছেলে এবং বাঘাইছড়ির গঙ্গারামমুখ এলাকার ইউপিডিএফের (প্রসিত) চিফ কালেক্টর।

দীঘিনাালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহলদল আকাশকে আটক করেছে।

নিন্দাঃ ই-মেইল বার্তায় পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে আকাশকে আটকের নিন্দা জানিয়েছে ইউপিডিএফ। সংগঠনের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আকাশকে তাদের সংগঠনের সদস্য দাবি করে তার মুক্তির দাবি জানিয়ে বলা হয়েছে, “ইউপিডিএফকে দমন-পীড়নের অংশ হিসেবে নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করা হচ্ছে।”

Micro Web Technology

আরো দেখুন

বিপাকে পড়া ব্যাচেলর শিক্ষার্থীদের পাশেও স্বপ্নবুনন

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) প্রভাবে দেশজুড়ে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে বিপাকে পড়েছেন ব্যাচেলর শিক্ষার্থীরা। অনেকেই যানবাহন …

Leave a Reply