নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালায় অবৈধ অস্ত্র উদ্ধার

দীঘিনালায় অবৈধ অস্ত্র উদ্ধার

dighinala-pic,-22-12-13খাগড়াছড়ির দীঘিনালায় নির্বাচনকাজে নিয়োজিত পুলিশের বিশেষ টহলদল উপজেলা সদর থেকে একটি এলজি উদ্ধার করেছে। দেশীয় তৈরি অস্ত্রটি রবিবার সন্ধা সোয়া সাতটায় উপজেলা সদরের হর্টিকালচার সেন্টার থেকে উদ্ধার করা হয় বলে দাবী করে পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি ইউপিডিএফের ব্যবহৃত এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ জনগনকে ভয়ভীতি দেখিয়ে প্রভাব বিস্তারসহ নাশকতামুলক ঘটনার জন্য ব্যবহার করা হচ্ছিল।
পুলিশ জানায়, সন্ধায় দীঘিনালা থানার ওসির নেতৃত্বে দুইজন এসআই সহ বিশেষ টহল দল নিয়ে বাস টার্মিনাল এলাকার দিকে যাচ্ছিলেন। হর্টিকালচার সেন্টারের গেট পার হওয়ার সময় দেখতে পান গেটের ভেতরে বেশ কয়েকজন বসে অনেকটা গোপনে আলোচনা করছে। ঘটনাটি সন্দেহ হওয়ায় পুলিশ এগিয়ে গেলে সকলেই পালিয়ে যায়। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে তাদের ফেলে যাওয়া অস্ত্রটি উদ্ধার করে পুলিশ।

টহলদলে থাকা পুলিশের এসআই মোঃ সেলিম বলেন, ‘এ এলাকায় ইউপিডিএফের (ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট) আধিপত্য। নির্বাচনে তারা প্রার্থী হয়েছে এবং এলাকায় প্রভাব বিস্তারের চেষ্টা করছে; এটি তাদেরই কাজ।’ আর নির্বাচন সামনে রেখে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

পানছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

খাগড়াছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১টায় পানছড়ির লতিবান ইউনিয়নের কারিগর পাড়ায় …

Leave a Reply