নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » দীঘিনালার দুর্গম এলাকায় সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

দীঘিনালার দুর্গম এলাকায় সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

খাগড়াছড়ির দীঘিনালার দুর্গম চার গ্রামের ৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে সেনাবাহিনী। চলমান করোনা ভাইরাসের কারণে কর্মহীন দুস্থ মানুষের মাঝে শুক্রবার দিনভর ত্রাণ বিতরণ করা হয় দীঘিনালা সেনাজোনের পক্ষ থেকে।

জোন অধিনায়ক লেঃ কর্নেল আদনান কবির পিপিএম (বার) এবং জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মোহাম্মদ সাকিব হোসেন পাহাড়ি অধ্যুষিত দুর্গম এলাকার দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিয়েছেন। সেনাজোন সূত্রে জানা যায়, প্রতি পরিবারের প্যাকেটে ত্রাণ হিসেবে দেওয়া হয়েছে ১০কেজি চাল, ২কেজি আলু, ১ কেজি তেল, ২ কেজি আটা, ২কেজি ডাল, ১কেজি লবণ ও ২টি সাবান।

করোন ভাইরাসের কারণে কাজ কর্ম বন্ধ থাকায় সীমাহীন অভাবে সন্তানদের নিয়ে দিন কাটছিল দাবি করে সেনাবাহিনীর ত্রাণ পেয়ে অনেক খুশি হয়েছেন বলে জানান, ধনপাতা এলাকার সুইনা চাকমা (৪০), মালতি চাকমাসহ (৩৮) স্থানীয় বাসিন্দারা।

জোন অধিনায়ক লেঃ কর্নেল আদনান কবির পিপিএম (বার) জানান, উপজেলার দুর্গম এলাকা বিবেচনায় শুক্রবার ধনপাতাছড়া, বাঙ্গালিচান কার্বারি পাড়া, জারুলছড়ি এবং বড়–য়া পাড়ায় ত্রাণ বিতরন করা হয়েছে। করোনার এই মহামারি পরিস্থিতিতে জোনের পক্ষ্য থেকে দুস্থদের মাঝে ত্রাণ বিতরন চলমান থাকবে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্রোহী রফিকের দুর্গে নৌকার নির্মলেন্দুর জয়

খাগড়াছড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর দুর্গে জয় পেলেন নৌকার প্রার্থী। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও …

Leave a Reply