নীড় পাতা » খাগড়াছড়ি » দীঘিনালার এক কেন্দ্রে যাবে হেলিকপ্টার

দীঘিনালার এক কেন্দ্রে যাবে হেলিকপ্টার

03_61344খাগড়াছড়ির দীঘিনালায় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ মার্চ। উপজেলার ৫ ইউনিয়নের ২৫টি কেন্দ্রের মধ্যে ১২টি কেন্দ্রকে অধিক ঝুকিপূর্ন এবং ৬টি কেন্দ্রকে ঝুকিপূর্ন হিসাবে চি‎িহ্নত করা হয়েছে। সাধরান কেন্দ্র হিসাবে দেখানো হয়েছে ৭টি। অতিরিক্ত দূর্গম এবং যাতায়াতের কোন ব্যবস্থা না থাকায় নাড়াইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যবহার হবে হেলিকপ্টার। ভোটারদের ওপর প্রার্থীর পক্ষ থেকে প্রভাব বিস্তারের চেষ্টাসহ অপ্রীতিকর ঘটনা হতে পারে এরকম তথ্যের ভিত্তিতে ঝুকিপূর্ন এবং অধিক ঝুকিপূর্ন হিসাবে কেন্দ্রগুলোকে চি‎হ্নিত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আসন্ন নির্বাচনকে নির্বিঘœ করতে ইতোমধ্যে উপজেলায় প্রবেশ পথের গুরুত্বপূর্ন সড়কগুলোতে নিরাপত্তা চৌকি বসানো হয়েছে।
পুলিশ সূত্র থেকে প্রাপ্ত তথ্যমতে, বাবুছড়া ইউনয়নের ৫টি কেন্দ্রকেই অধিক ঝূকিপূর্ন হিসাবে চি‎িহ্নত করা হয়েছে। কেন্দ্রগুলো-দক্ষিন বাবুছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, বাবুছড়া আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়, নুনছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়, জারুলছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং নাড়াইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়। এছাড়া দীঘিনালা ইউনিয়নের ৩টি কেন্দ্রকেও অধিক ঝূকিপূর্ন হিসাবে চি‎িহ্নত করা হয়েছে। সেগুলো- উদাল বাগান সরকারী প্রথিমিক বিদ্যালয়, বড়াদম উচ্চ বিদ্যালয় এবং বানছড়া জুনিয়র উচ্চ বিদ্যালয়। কবাখালী ইউনিয়নের অধিক ঝূকিপূর্ন কেন্দ্র পাবলাখালী শান্তিপুর উচ্চ বিদ্যালয় এবং ঝূকিপূর্ন কেন্দ্র হাচিনসনপুর উচ্চ বিদ্যালয়। বোয়ালখালী ইউনিয়নে অধিক ঝুকিপূর্ন কাটারংছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং ঝূকিপূর্ন পোমাংপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। মেরুং ইউনিয়নে উত্তর রেংকার্য্যা জুনিয়র উচ্চ বিদ্যালয় এবং হাজাধন মনি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে দেখানো হয়েছে অধিক ঝূকিপূর্ন এবং জামতলি এবতেদায়ী মাদ্রাসা, ছোটমেরুং উচ্চ বিদ্যালয়, ছোটমেরুং বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ফুলচান কার্বারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ঝূকিপূর্ন কেন্দ্র হিসাবে দেখানো হয়েছে।
দীঘিনালা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তালিকা করা হয়েছে। শান্তিপূর্ন নির্বাচনী পরিবেশ বজায় রাখতে পর্যাপ্ত পরিমানে নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে; ইতিমধ্যে নিরাপত্তা চৌকি বসানো হয়েছে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply