নীড় পাতা » খেলার মাঠ » দাপুটে প্রতিভাসের কাছে ৪-০ গোলে হারলো বলাকা

দাপুটে প্রতিভাসের কাছে ৪-০ গোলে হারলো বলাকা

Protivasদাপটের সাথেই একচেটিয়া নিয়ন্ত্রন নিয়েই খেলেছে প্রতিভাস স্পোর্টিং ক্লাব। প্রতিপক্ষের রক্ষনভাগকে বোকা বানিয়ে বারবার জালে জড়িয়েছে বল। দাপুটে খেলে জয় ছিনিয়ে নিয়ে সুপার সিক্সের টিকেটও নিশ্চিত করে নিল তারা। অপরদিকে লীগে নিজেদের কোনো খেলায় জয় পায়নি বলাকা। ফলে এবারের লীগের আর কোনো ম্যাচে দেখা মিলবে না বলাকার। আর সুপার সিক্সের লড়াইয়েও নিশ্চয়ই সোমবারের ম্যাচের গতি ধরে রাখার চেষ্টাই করবে বলাকা।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম বিভাগ ফুটবল লীগের আয়োজক করেছে জেলা ক্রীড়া সংস্থা এবং জেলা ফুটবল এসোসিয়েশন।
রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের সোমবারের খেলার শুরু থেকেই দাপুটে ভাব নিয়ে খেলতে থাকে প্রতিভাস স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। তাদের একের পর এক আক্রমনে দিশেহারা হয়ে পড়ে প্রতিপক্ষ বলাকা। প্রতিপক্ষের আক্রমন ঠেকাতে রক্ষনভাগে শক্ত প্রতিরোধ গড়েও তোলে। কিন্তু প্রতিভাসের ফরোয়ার্ডদের পরিকল্পিত আক্রমন বলাকার রক্ষনভাগকে বারবার দুর্বল করে ফেলে। প্রথমার্ধের ১৮মিনিটের মাথায় প্রতিভাসের ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় তকির আহম্মেদ জনি গোল করে দলকে ১-০গোলে এগিয়ে নেয়। দ্বিতীয়ার্ধের শুরতেই অর্থাৎ ৩মিনিটের মাথায় দলের পক্ষে দ্বিতীয় গোল করে ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় আলিম আরিফ। এরপর ১২মিনিটে ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় জিয়াউল হাসান এবং ২০মিনিটের মাথায় আলিম আরিফ আবারো গোল করলে গোলবন্যায় ভাসে বলাকা। আর বলাকাকে ৪-০গোলে হারিয়ে সুপার সিক্সের টিকেট নিশ্চিত করে প্রতিভাস।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন প্রতিভাস স্পোর্টিং ক্লাবের তকির আহম্মেদ জনি। পুরস্কার হিসেবে নগদ এক হাজার টাকা তুলে দেন অবিভক্ত পার্বত্য চট্টগ্রামের সাবেক জেলা ফুটবলার সত্য প্রসাদ দেওয়ান। খেলা পরিচালনা করেন সোহেল আহম্মেদ।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

মঙ্গলবার একই মাঠে একই সময়ে সবুজ সংঘ মুখোমুখি হবে প্রভাতি স্পোর্টিং ক্লাব’র
Micro Web Technology

আরো দেখুন

যাচাই-বাছাইয়ে বাদ পড়লেন অমর-পূর্ণিমা

আসন্ন রাঙামাটি পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সির পদের প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল …

Leave a Reply