নীড় পাতা » ব্রেকিং » দরিদ্র শিশুদের পাশে রোটার‌্যাক্ট ক্লাব

দরিদ্র শিশুদের পাশে রোটার‌্যাক্ট ক্লাব

Pic-02রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙমাটির আয়োজনে ঈদ উপলক্ষ্যে দরিদ্র ও দুঃস্থ পরিবারের শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে রাঙামাটি শিশু একাডেমী মিলনায়তনে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। তাদের এই অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্মচারী কল্যাণ পরিষদ ও অভিবাবক ক্লাব রোটার‌্যাক্ট ক্লাব অব চিটাগাং ডাউন টাউন।

রাঙামাটি জেলা রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি আবু বক্কর সিদ্দিক’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটির পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনিল কান্তি দে, রাঙামাটি শিশু নিকেতনের অধ্যক্ষ মোস্তাফা কামাল, রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির সাবেক সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম, উন্নয়ন বোর্ড কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন, ক্লাব সচিব মোঃ ইসহাক। অনুষ্ঠান পরিচালনা করেন রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির সাবেক সভাপতি আমজাদ হোসেন নান্টু।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, রোটার‌্যাক্ট ক্লাব বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে আসছে বহু বছর ধরে। তারা এই বছর দরিদ্র ও দুঃস্থ মানুষের পাশে এসে যে ভাবে দাঁড়িয়েছে তা আসছে প্রসংশা করার মত। তাদের এই কাজকে আমরা মডেল হিসাবে ধরে নিয়ে সমাজের জন্য কাজ করতে হবে।

তিনি আরো বলেন, সমাজকে সুন্দর করতে চাইলে যুব সমাজকে বিশেষ ভূমিকা রাখতে হবে। তাই রোটার‌্যাক্ট ক্লাব এর প্রতিটি সদস্যার মত সকলকে সমাজ উন্নয়নে এগিয়ে আসতে হবে। বিশেষ করে পৌর নগরী সুন্দর রাখতে চাইলে যুব সমাজের ভূমিকা প্রয়োজন, তাই আশা করি এদের মত সকলে সমাজ ও নগর উন্নয়নে কাজ করবে।

পরে অতিথিরা দরিদ্র ও দুঃস্থ পরিবারের শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply