নীড় পাতা » পাহাড়ের সংবাদ » থানচিতে ২ এলজিসহ পিতা পুত্র আটক

থানচিতে ২ এলজিসহ পিতা পুত্র আটক

Bandarban-Arms-Picবান্দরবানের থানচিতে অস্ত্রসহ দুজনকে আটক করেছে বিজিবি। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় বলিপাড়া বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক মেজর মুনতাসীর মামুন সিদ্দিকীর নেতৃত্বে জেলার থানচি উপজেলা উপজেলা সদরের ব্যবসায়ী উল্লামিয়া সওদাগরের বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির ছাদ থেকে ২টি এলজি উদ্ধার করেছে। এসময় অস্ত্র রাখার দায়ে ব্যবসায়ি উল্লা মিয়া (৬০) এবং পুত্র রিজওয়ান (২৫) কে আটক করা হয়।

বলিপাড়া বিজিবি ব্যাটেলিয়নের অফিসার মেজর মোহাম্মদ খালেকুরজ্জামান জানান, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করা হয়। বাড়ির মালিকসহ তার পুত্রকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত অস্ত্রগুলোসহ পিতা-পুত্রকে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তবে আটককৃত ব্যবসায়ী উল্লা মিয়া সাংবাদিকদের জানান, আওয়ামীলীগের প্রভাবশালী একজন নেতা আমার দোকানটি কিনতে চেয়েছিল। কিন্তু শেষ সম্ভবলটি বিক্রি না করায় ষড়যন্ত্রমূলক আমাকে ফাঁসানো হয়েছে। দীর্ঘদিন ধরে থানচিতে ব্যবসা করে আসছি, স্থানীয়রা আমার সম্পর্কে সবকিছুই জানেন।

Micro Web Technology

আরো দেখুন

লামায় বাড়ছে করোনা সংক্রমণ, লকডাউন চলছে

বান্দরবানের লামা উপজেলায় প্রাণঘাতী করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা সংক্রমণ ঠেকাতে সারাদেশের মতো উপজেলাতেও পালিত …

Leave a Reply