ত্রিদীব দাশকে নানিয়ারচর ছাত্রলীগের সংবর্ধনা

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশকে সংবর্ধনা দিয়েছে নানিয়ারচর উপজেলা ছাত্রলীগ। শনিবার উপজেলা মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি সুমন দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল বড়–য়ার পরিচালনায় এতে সংবর্ধিত অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ত্রিদীব দাশ। এতে উপস্থিত ছিলেন রাখেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য আইয়ুব হাসান ও আব্দুল বারী শেখ, সহ-সভাপতি বাবুল কর্মকার, বন ও পরিবেশ সম্পাদক ধর্মেশ খীসা, উপজেলা শ্রমিকলীগের সভাপতি স্বপন দেবনাথ ও সাধারণ সম্পাদক রিপন তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত ও সাধারণ সম্পাদক ঝিল্লোল মজুমদার, স্বেচ্ছালীগের সভাপতি জ্ঞান বিকাশ চাকমা ও সাধারণ সম্পাদক শ্যামল দাশ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এডভোকে মোঃ মামুন।

বক্তারা ত্রিদীব দাশকে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারকে কৃতজ্ঞতা জানান।

এদিকে শুক্রবার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাবকে লাঞ্ছিত করার ঘটনায় ইসলাম ওয়ার্ড ছাত্রলীগের সদস্য মোঃ দুলালকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে বলে অনুষ্ঠানে ঘোষণা দেওয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে ভূমিকম্পে মসজিদে ফাটল

রাঙামাটিতে ভূমিকম্পে শহরের ঝুল্লিক্যা পাহাড়ের নির্মাণাধীন সংযোগ সেতু জোড়ায় এবং ৩য় তলা বিশিষ্ট মসজিদের বিভিন্ন …

Leave a Reply