নীড় পাতা » ফিচার » ক্যাম্পাস ঘুড়ি » তৈয়বিয়া’য় পিএসসি ও জেএসসিতে শতভাগ পাশ

তৈয়বিয়া’য় পিএসসি ও জেএসসিতে শতভাগ পাশ

DSC03356রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার তৈয়বিয়া আইডিয়াল স্কুলের পিএসসি ও জেএসসি পরীক্ষায় এবছর শতভাগ শিক্ষার্থী পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে চার শিক্ষার্থী। পঞ্চম শ্রেণির প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীরা হলো- ইসরাত জাহান মনি, কামরুল ইসলাম রায়ের, মোঃ আশরাফুল হক, জয় দাশ। এছাড়াও এ শ্রেণিতে অংশ নেয়া অন্যান্য সকল শিক্ষার্থী জিপিএ-৪ পেয়ে উত্তীর্ণ হয়েছে। এবছর পঞ্চম শ্রেণিতে মোট ১৯জন শিক্ষার্থী অংশ নিয়েছে এই স্কুল থেকে।
একই শিক্ষা প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় ১০ জন শিক্ষার্থী অংশ নিয়ে শতভাগ পাশ করেছে।
তৈয়বিয়া আইডিয়াল স্কুলের অধ্যক্ষ মোঃ আখতার হোসেন চৌধুরী জানান, জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা(জেএসসি) ও প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষার শুরু থেকেই এ স্কুলের শিক্ষার্থীরা শতভাগ পাশ করে আসছে। প্রতিবছরই এই স্কুলের শিক্ষার্থীরা জিপিএ-৫ ও গোল্ডেন এ প্লাস পেয়ে উত্তীর্ন হওয়ার কৃতিত্ব দেখিয়ে আসছে। স্কুলের শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম এবং অকৃপন আন্তরিকতার কারণে প্রতিবছর এ স্কুলের ছাত্র-ছাত্রীরা ভালো ফলাফল করে আসছে। আগামীতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে উন্নয়ন বোর্ড কার্যালয়ে অগ্নিকাণ্ড

ঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply