নীড় পাতা » ব্রেকিং » তিন সাহসী ছাত্রলীগ নেতার সংবর্ধনা

তিন সাহসী ছাত্রলীগ নেতার সংবর্ধনা

BSL-pic-01বীরত্বপূর্ণ অবদানের জন্য কাপ্তাই ছাত্রলীগের তিন নেতাকে সংবর্ধনা দিয়েছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। গত ১৪ মার্চ বিকেলে নূরুল হুদা কাদিয়া উচ্চ বিদ্যালয়ের নয় শিক্ষার্থী বিদ্যালয় ছুটির পর নৌকা করে পার হওয়ার সময় নৌকা ডুবে গেলে ছাত্রলীগের তিন নেতা জীবনের মায়া ত্যাগ করে পানিতে ঝাঁপিয়ে পড়ে তাদেরকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। এরই স্বীকৃতিস্বরূপ ছাত্রলীগের উদ্যোগে তাদের সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার বিকেলে জেলা আওয়ামীগের দলীয় কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধিত নেতা হলেন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ আর লিমন, কর্ণফুলি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক পবন পাল শ্রাবণ ও উপজেলা ছাত্রলীগ নেতা নাসির উল্লাহ।

জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল আলম রাশেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীংপকর তালুকার। এতে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পৌর-আওয়ামীলীগের সভাপতি হাজি সোলায়মান চৌধুরী ও সাধারণ সম্পাদক মনছুর আলী, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইদুল। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা। bsl-02

এতে আরো বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন, লংগদু উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক, রাঙামাটি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, রাজস্থলী উপজেলা ছাত্রলীগের অংসুই চিং মারমা বিজয়, নানিয়রচর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিপন দাশ, কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব দত্ত, রাঙামাটি পৌর ছাত্রলীগের সভাপতি আলাউদ্দিন। এতে দশ উপজেলা, কলেজ, শহর ও ওয়ার্ডের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, ছাত্রলীগের ভাল খবরগুলো কখনো পত্র-পত্রিকায় আসে না। একটু খারাপ করলেই খবরগুলো বিশাল করে তুলে ধরা হয়। কাপ্তাই উপজেলা ছাত্রলীগের ছেলেরা যে সাহসী ভূমিকা রেখেছে তা শুধু ছাত্রলীগের গর্ব না এটা গোটা আওয়ামী পরিবারের গর্ব। ছাত্রলীগ ভাষা আন্দোলন থেকে শুরু করে আজ পর্যন্ত সকল সাহসী কাজে ছাত্রলীগের ভূমিকা রয়েছে। তিনি আরো বলেন, যেখানে আমাদের নেত্রী শেখ হাসিনা ছাত্রদের হাতে বই তুলে দিয়েছেন, সেখানে অন্যদিকে বিএনপির নেত্রী আওয়ামীলীগকে ঘায়েল করতে ছাত্রদলই যথেষ্ট বলে মন্তব্য করেন। তাই সকলকে বুঝতে হবে কারা ছাত্রদের জন্য কাজ করে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply