নীড় পাতা » খাগড়াছড়ি » তিন মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

তিন মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

05.12.2015_Matiranga-NEWS-Pখাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে অপেক্ষায় থাকা তিন মেয়র প্রার্থীর তিন জনেরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ফলে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত মাটিরাঙ্গা পৌরসভার মেয়র পদে নির্বাচনী দৌড়ে তিন জনই থাকছেন।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মাটিরাঙ্গা উপজেলা মিলনায়তনে মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র যাছাই-বাছাইয়ের প্রথম দিনে খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোহাম্মদ নুরুল আলম আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো: শামছুল হক, বিএনপি মনোনীত প্রার্থী মো: বাদশা মিয়া ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আলী আশরাফ‘র মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

একই দিন বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পৌরসভার তিনটি সংরক্ষিত ওয়ার্ডের ৮জন ও ৪টি সাধারন ওয়ার্ডের ১৪জন প্রার্থীর মনোনয়ন ফরম যাচাই-বাছাই করা হয়। যাচাই-বাছাই কালে কোন মনোনয়ন ফরম বাতিল না হওয়ায় খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোহাম্মদ নুরুল আলম সকল প্রার্থীদের মনোনয়ন ফরম বৈধ ঘোষনা করেন। পুর্ব ঘোষনা অনুযায়ী আগামী ৬ ডিসেম্বর পৌরসভার অবশিষ্ট ৫টি সাধারন ওয়ার্ডের প্রার্থীদের মনোনয়ন ফরম যাচাই-বাছাই করার কথা রয়েছে।

এসময় সহকারী রিটার্নিং অফিসার ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার াজয় চক্রবর্তীসহ নির্বাচন অফিসের কর্মকর্তা ও সংশ্লিষ্ট প্রার্থী ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আগামী ১৪ ডিসেম্বর সকাল ১০টা থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হবে বলে জানান খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোহাম্মদ নুরুল আলম। এসময় তিনি নির্বাচনী আচরনবিধি মেনে চলার আহবান জানিয়ে বলেন, নির্বাচনী আচরণবিধির ব্যত্যয় ঘটালে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply