নীড় পাতা » ব্রেকিং » তারেক জিয়ার জন্মদিন পালন ছাত্রদলের

তারেক জিয়ার জন্মদিন পালন ছাত্রদলের

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫১ তম জন্মদিন পালন করেছে রাঙামাটি জেলা ছাত্রদল।
দিনটি উপলক্ষ্যে শুক্রবার বিকালে জেলা বিএনপি কার্যালয়ে ছাত্রদলের কক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু,সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির,জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মোঃ সায়েম,সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার,কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজন,সাধারন সম্পাদক অলি আহাদ,শহর ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির,জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মোর্শেদ, সদর থানা ছাত্রদলের সহসভাপতি তারেক আহম্মেদ।

সভায় বক্তারা তারেক রহমানকে গনতন্ত্র ও উন্নয়নের প্রতীক হিসেবে মন্তব্য করে বলেন,বর্তমান সরকারের দুঃশাসনের কারণে দেশে যে গনতন্ত্রহীনতা তৈরি হয়েছে তার কারণে জাতি আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। তারা অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

পরে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি আবুল কাশেম।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply