নীড় পাতা » ব্রেকিং » তারেকের জন্মদিনেও পৃথক আয়োজন বিএনপি’র

তারেকের জন্মদিনেও পৃথক আয়োজন বিএনপি’র

BNP-00বিএনপির যুগ্ম মহাসচিব তারেক রহমানের জন্মদিনের কর্মসূচীও পৃথকভাবে পালন করেছে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
সন্ধ্যায় রাঙামাটি জেলা বিএনপি কার্যালয়ে কেক কেটে এবং আলোচনাসভার মধ্য দিয়ে দিনটি পালন করে রাঙামাটি জেলা বিএনপি,পৌর বিএনপি,জেলা যুবদল,ছাত্রদলসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
এখানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক মো: শাহ আলম,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির,পৌর বিএনপির সভাপতি ও মেয়র সাইফুল ইসলাম ভূট্টো,জেলা বিএনপির সহসাধারন সম্পাদক ও বিগত উপজেলা পরিষদ নির্বাচনে দলের প্রার্থী মাহবুবুল বাসেত অপু,জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল ও সাধারন সম্পাদক মো: ইলিয়াছ,জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মো: সায়েম ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদারসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এই কর্মসূচীটি কাভার করার জন্য স্থানীয় সাংবাদিকদের ফোন করেও দাওয়াত করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনিরসহ দলীয় সিনিয়র নেতারা।
এদিকে বৃহস্পতিবার রাত পৌনে দুইটার সময় জেলা বিএনপির দীপেনপন্থী অংশের নেতা ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট মামুনর রশীদ নিজের বক্তব্য দেয়া অবস্থার দুইটি ছবি ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন, তারেক রহমানের জন্মদিন উপলক্ষ্যে জেলা বিএনপির আলোচনা সভা ও কেক কেটেছে। সেখানে জেলা বিএনপির সভাপতি দীপেন দেওয়ান,সহসভাপতি জহির সওদাগর,প্রচার সম্পাদক নিজামউদ্দিন,আকবর আলী,ডা: পরশ খীসা,মমতাজ মিয়া,ছাত্রদল নেতা জসীমউদ্দীন ও সাব্বিরসহ বেশ কিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন। তবে কর্মসূচীটি কোথায় অনুষ্ঠিত হয়েছে সেই সম্পর্কে পোস্টে কোন তথ্য দেননি তিনি,এমনকি এই বিষয়ে জানতে চেয়ে তার পোস্টের নীচে কমেন্ট করেও উত্তর পাওয়া যায়নি। তবে প্রকাশিত ছবি দেখে,কর্মসূচীটি কোথাও আবদ্ধ কোন ঘরে অনুষ্ঠিত হয়েছে বলেই মনে হচ্ছে। ধারণা করা হচ্ছে, কর্মসূচীটি দলীয় সভাপতির নিজ বাসাতেই অনুষ্ঠিত হয়েছে।BNP-000

প্রসঙ্গত,বিগত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর পরাজয়ের পর থেকে ক্ষুদ্ধ বিএনপির নেতাকর্মীদের বড় অংশটি জেলা সভাপতি দীপেন দেওয়ানকে দলীয় কার্যালয় থেকে বের করে দেয় এবং সেই থেকে গত সাতমাস যাবত জেলা কার্যালয়ে কার্যত অবাঞ্চিত দীপেন দেওয়ান ও তার অনুসারিরা। মাঝে মাঝে দীপেন দেওয়ান ও তার সমর্থকরা তার বাসায় এবং কলেজগেইট এলাকায় দলীয় কর্মসূচী পালন করলেও দলীয় কার্যালয়ে আসতে পারেননা দীপেন ।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply