নীড় পাতা » ব্রেকিং » তবলছড়ি সেতুর কাজ পরিদর্শনে ঊষাতন এমপি

তবলছড়ি সেতুর কাজ পরিদর্শনে ঊষাতন এমপি

21রাঙামাটি শহরের তবলছড়ি কালীবাড়ী সংলগ্ন সেতু নির্মাণের কাজ পরিদর্শন করেছেন রাঙামাটির সংসদ সদস্য ঊষাতন তালুকদার। রোববার বিকেলে তিনি সেতুর নির্মাণ কাজের অগ্রগতি দেখতে যান। এসময় তিনি প্রকৌশলী ও ঠিকাদারের সাথে সেতু নিয়ে কথা বলেন।

সড়ক ও জনপথ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী আতিকুল্লাহ ভূঁইয়া এসময় সাংসদকে জানান, আগামী বর্ষার আগে সেতুর নির্মাণ কাজ শেষ হবে। তিনি আশা প্রকাশ করেন আগামী মাসের মধ্যে সেতুন পাইলিংয়ের কাজ শেষ হবে। এরপর সেতুর ওপরের কাজ ধরা হবে। ২৪ ঘণ্টাই সেতুর নির্মাণ কাজ চলছে জানিয়ে তিনি বলেন, ১২ ঘণ্টা করে দুই শিফটে কাজ চলছে। কাজে কোনো সমস্যা হচ্ছে না বলেও তিনি এসময় জানান।

সাংসদ ঊষাতন তালুকদার এসময় সাংবাদিকদের জানান, এই সেতুটি এই এলাকার জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাশাপাশি পর্যটন কমপ্লেক্সের কারণে প্রতিদিনই প্রচুর পর্যটক এই সড়ক দিয়ে যাতায়াত করে। তাই দ্রুত সেতুর নির্মাণ কাজ শেষ হলে এই এলাকার জনগণের পাশাপাশি পর্যটকদের জন্যও সুবিধা হবে। তিনি নির্মাণ প্রতিষ্ঠানকে দ্রুত নির্মাণ কাজ শেষ করার তাগিদ দেন।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের উপ-প্রকৌশলী অর্ধেন্দু বিকাশ চাকমা, ৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক দে, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বাবু, হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিজয় রতন দেসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply