নীড় পাতা » ব্রেকিং » তথ্য অফিসের সভা বিলাইছড়িতে

তথ্য অফিসের সভা বিলাইছড়িতে

‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্য্যক্রমের আওতায় বুধবার বিলাইছড়িতে কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

কাপ্তাই সহকারি তথ্য অফিসার মোঃ হারুন এর সভাপতিত্বে উপজেলা শিল্পকলা একাডেমীতে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রবিন তঞ্চঙ্গ্যা ও মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা কৃষি কর্মকর্তা মেজবাহ উদ্দিন, উপজেলা বীর মুক্তিযোদ্ধা শাক্যপ্রিয় বড়–য়া ও সদর ই্উপির চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান। তথ্য অফিসের অনিল কুমার আসাম এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন সহকারি তথ্য কর্মকর্তা মোঃ হারুন। এ সময় আরও বক্তব্য রাখেন, সাংবাদিক পুষ্প মোহন চাকমা ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুবর্ণা বাড়ৈ।

আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন, মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি), ভিশনঃ ২০২১ ও ২০৪১ এর লক্ষ্য অর্জনসমূহ, অটিজম, তথ্য অধিকার, মানব পাচার, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, নৈতিকতা ও মূল্যবোধ, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ধ্যবহার এবং পরিবেশ সংরক্ষণ বিষয়ে বিশদ আলোচনা করেন।

এছাড়া বক্তারা দৃষ্টি আকর্ষণ করে বলেন, আজকের শিশুরা ভবিষ্যৎ উন্নত বাংলাদেশের সুনাগরিক। তাই সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার আহবান জানান বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

গাছকাটা মামলায় কাপ্তাই যুবলীগ সভাপতির ৩ বছরের কারাদণ্ড

বন বিভাগের দায়ের করা মামলায় রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দিনকে কারাগারে …

Leave a Reply