নীড় পাতা » ব্রেকিং » তঞ্চঙ্গ্যা স্টুডেন্টস ফোরামের মিলন মেলা

তঞ্চঙ্গ্যা স্টুডেন্টস ফোরামের মিলন মেলা

Kaptai-Picপার্বত্য অঞ্চলের সকল ক্ষুদ্র নৃ-গোষ্ঠিকে সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে। গত শুক্রবার বাংলাদেশ তঞ্চঙ্গ্যা স্টুডেন্স ওয়েল ফেয়ার ফোরামের উদ্যোগে এক মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা একথা বলেন। তিনি আরও বলেন, বর্তমান সরকার পার্বত্য জনগণকে সুশিক্ষিত করে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে পার্বত্য অঞ্চলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় স্থাপনের মাধ্যমে এ অঞ্চলে শিক্ষার প্রসারতা বৃদ্ধি পেয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তঞ্চঙ্গ্যা স্টুডেন্স ওয়েল ফেয়ার ফোরামের সভাপতি অনিক তঞ্চঙ্গ্যা। সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের প্রতিষ্ঠাতা মহাসচিব বিধু ভুষণ তঞ্চঙ্গ্যা। বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তঞ্চঙ্গ্যা। বক্তব্য রাখেন আলীক্ষং ইউপি চেয়ারম্যান বিশ^নাথ তঞ্চঙ্গ্যা, প্রকৌশলী নব কুমার তঞ্চঙ্গ্যা, বাংলাদেশ তঞ্চঙ্গ্যা কল্যান সংস্থা কাপ্তাই শাখার সভাপতি দয়ারাম তঞ্চঙ্গ্যা, মাওসেতুং তঞ্চঙ্গ্যা, কল্যান সংস্থার সমাজ কল্যান বিষয় সম্পাদক শিশির তঞ্চঙ্গ্যা, দপ্তর সম্পাদক প্রীতিরঞ্জন তঞ্চঙ্গ্যা, ছাত্র বিষয়ক সম্পাদক উজ্জ্বল তঞ্চঙ্গ্যা, এডভোকেট সন্ধীপ তঞ্চঙ্গ্যা, নাজিব কুমার তঞ্চঙ্গ্যা প্রমুখ। সভা পরিচালনা করেন, স্টুডেন্স ফোরামের সাধারণ সম্পাদক ঋত্বিক তঞ্চঙ্গ্যা। সভাশেষে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গান পরিবেশন করেন, সুমনা তঞ্চঙ্গ্যা, ঈমন তঞ্চঙ্গ্যা, শান্তি দেবী তঞ্চঙ্গ্যা, জেকলিন তঞ্চঙ্গ্যা, প্রকৌশলী থোয়াইচিং মং মারমা এবং নিত্য পরিবেশন করেন, ফুকলং শিল্পী গোষ্ঠী, খেংখং শিল্পী গোষ্ঠী।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply