নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ঢাকা চলো কর্মসূচীতে বান্দরবানে পুলিশি বাধা

ঢাকা চলো কর্মসূচীতে বান্দরবানে পুলিশি বাধা

পুলিশি বাঁধায় ঢাকায় মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচীতে বান্দরবান ছেড়ে যেতে পারছে বিএনপিসহ ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা। তবে বিএনপির কেন্দ্রীয় নেত্রী মাম্যাচিং এবং জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরির নেতৃত্বাধীন দুগ্রুপের প্রায় ছয় শতাধিক নেতাকর্মী বিচ্ছিন্নভাবে ঢাকায় যাচ্ছে বলে দাবি করেছেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মুজিবুর রশীদ ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম। ইতিমধ্যে জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরীসহ ১৮ দলীয় জোটের প্রায় দুশতাধিক নেতাকর্মী ঢাকায় পৌছে গেছেন বলে জানিয়েছেন সংগঠনের নেতারা।
শুক্রবার সন্ধ্যায় ১৮ দলীয় জোটের শীর্ষ সাড়ির কয়েকজন নেতাও ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন বলে খবর পাওয়া গেছে। জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মুজিবুর রশীদসহ জোটের নেতারা জানান, পুলিশি বাঁধার কারণে বান্দরবান ছাড়তে পারছে না ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা। ঢাকার গাড়ীগুলো বিএনপি নেতাকর্মীদের কোনো টিকেট বিক্রি করছে না। ঢাকামুখী যাত্রীবাহি বাসগুলোতে তল্লাসীর পাশাপাশি কাউন্টার ম্যানেজাদের টিকেট বিক্রি না করতে তালিকা দেয়া হয়েছে। তারপরও বিছিন্নভাবে কেরানীহাট, চকরিয়া, লোহাগাড়া এবং চট্টগ্রাম হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন নেতাকর্মীরা।
নাম প্রকাশে অনিশ্চিুক কাউন্টার ম্যানেজাররা জানান, বৃহস্পতিবার রাত থেকেই বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের টিকেট বিক্রি বন্ধ রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে টিকেট বিক্রি না করতে তালিকা পাঠানো হয়েছে। গাড়ীতে সীট খালি থাকার পরও বাধ্য হয়ে আমরা টিকেট বিক্রি করতে পারিনি।

তবে বাঁধা দেয়ার বিষয়টি অস্বীকার করে জেলা পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য জানান, ঢাকায় মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচীতে যোগদিতে যেতে কোনো ধরণের প্রতিবন্ধকতা তৈরি করা হচ্ছে না। ১৮ দলীয় জোটের নেতাকর্মীদেরও কোনো বাধা দেয়নি পুলিশ প্রশাসন।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে করোনায় টমটম চালকের মৃত্যু

বান্দরবানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো. হাসান নামে একজন বেটারিচালিত টমটম গাড়ি চালকের মৃত্যু হয়েছে। এ …

Leave a Reply