নীড় পাতা » ফিচার » অন্য আলো » ঢাকায় ছুরিকাঘাতে আহত শেকৃবি’র দুই শিক্ষার্থী কনকন ও অভি চাকমা

ঢাকায় ছুরিকাঘাতে আহত শেকৃবি’র দুই শিক্ষার্থী কনকন ও অভি চাকমা

রাজধানীর আগারগাঁওয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-২) কার্যালয়ের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী আহত হয়েছেন।  শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন প্রথম বর্ষের ছাত্র কনকন চাকমা ও অভি চাকমা। তাঁরা এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এর মধ্যে অভির অবস্থা গুরুতর।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে কনকন ও অভি আগারগাঁও থেকে নাশতা করে ফেরার সময় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাঁরা র‌্যাব কার্যালয়ের সামনে পৌঁছালে একটি সাদা প্রাইভেট কার তাঁদের গতিরোধ করে। এ সময় গাড়ি থেকে চারজন ছিনতাইকারী ছুরি হাতে বের হয়ে মুঠোফোন এবং মানিব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়।

শিক্ষার্থীদের ভাষ্য, একপর্যায়ে কনকন দৌড়ে পালানোর চেষ্টা করলে ছিনতাইকারীরা তাঁদের ওপর হামলা চালায়। এ সময় অভি চাকমা গুরুতর আহত হন। ছিনতাইকারীরা তাঁর হাত-পা এবং তলপেটে ছুরিকাঘাত করে। আহত দুজন বারবার সাহায্যের জন্য চিত্কার করলেও কোনো পথচারী বা র‌্যাব কার্যালয়ের কেউ এগিয়ে আসেননি।

পরে তাঁরা বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেটের কাছে পৌঁছালে কর্তব্যরত রক্ষী ও কয়েকজন শিক্ষার্থী তাঁদের ভেতরে নিয়ে যান। গুরুতর আহত অভিকে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা মো. হাসান  বলেন, ‘আহত অভির অবস্থা গুরুতর। তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। আলট্রাসোনোগ্রাম এবং এক্স-রে রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।’

সূত্র : প্রথম আলো

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply