নীড় পাতা » খেলার মাঠ » ড্র দিয়ে লীগ শুরু শহীদ শুক্কুর ও প্রভাতি স্পোর্টিং ক্লাবের

ড্র দিয়ে লীগ শুরু শহীদ শুক্কুর ও প্রভাতি স্পোর্টিং ক্লাবের

Shahid-Abdus-Sukkur-Club
শহীদ শুক্কুর স্পোর্টিং ক্লাব
Provati-Sporting-Club.
প্রভাতী স্পোটিং ক্লাব
Man-mactch
ম্যান অব দ্যা ম্যাচ শাহাদাৎ হোসেন পাখি

ড্র দিয়েই লীগ শুরু করলো শহীদ আব্দুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাব ও প্রভাতি স্পোর্টিং ক্লাব। দুই দলেরই লীগের প্রথম খেলা ছিল মঙ্গলবার। খেলায় ১-১গোলে ড্র হয়।
খেলা শুরুর প্রথমার্ধের ১৪মিনিটে প্রভাতি স্পোর্টিং ক্লাবের ১০ নং জার্সি পরিহিত খেলোয়াড় আলাউদ্দিন গোল করে দলকে ১-০গোলে এগিয়ে নেয়। গোল পরিশোধে মরিয়া হয়ে খেলে প্রতিপক্ষ শহীদ আব্দুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবের খেলোয়াড়রা। আক্রমন পাল্টা আক্রমনে উভয় দলই একাধিক সুযোগ পায়। কিন্তু কাজে লাগাতে পারেনি। প্রথমার্ধের শেষ বাঁিশ বাজার আগে কোনো দল গোল করতে পারেনি। দ্বিতীয়ার্থের শুরু থেকেই শহীদ আব্দুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবের খেলোয়াড়রা গোল পরিশোধে প্রানান্তর চেষ্টা চালাতে থাকে। প্রতিপক্ষ প্রভাতী ক্লাবের রক্ষণভাগ ভেদ করে একের পর এক বল জালে জড়ানোর চেষ্টা করে। খেলার ১৭মিনিটের মাথায় ডি-বক্সের মধ্যে শহীদ আব্দুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবের স্ট্রাইকারকে বেআইনীভাবে বাধা দিলে পেনাল্টির বাঁশি বাজায় রেফারি। দলের পক্ষে ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় প্রহ্লাদ বর্মন পেনাল্টি শটে গোল করে ১-১গোলে সমতা আনেন। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ড্র দিয়েই মাঠ ছাড়ে দুই দল।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শহীদ আব্দুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবের ৯ নং জার্সি পরিহিত খেলোয়াড় শাহাদাৎ হোসেন পাখি। পুরস্কার হিসেবে নগদ এক হাজার টাকা তুলে দেন প্রাক্তন অবিভক্ত পার্বত্য চট্টগ্রাম ফুটবল দলের সাবেক গোল রক্ষক আসলাম খান। খেলা পরিচালনা করেন মোঃ সোহেল।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম।

বৃহস্পতিবার একই মাঠে রাইজিং স্টার স্পোর্টিং ক্লাব ও ইয়াং রাঙামাটি ক্লাব এর খেলা অনুষ্ঠিত হবে।
Micro Web Technology

আরো দেখুন

২ উইকেটে জয় পেল এলতেজা একাদশ

রাঙামাটি শহরের এডিসি হিল মাঠে গোলাম মোস্তফা ফাউন্ডেশনের সহায়তায় চলমান রাঙামাটি ফ্রেন্ডশীপ টি-টোয়েন্টি লীগের চতুর্থ …

Leave a Reply