নীড় পাতা » খেলার মাঠ » ড্রয়ের পরে হারলো শহীদ শুক্কুর আর হারের পরে জিতলো সবুজ সংঘ

ড্রয়ের পরে হারলো শহীদ শুক্কুর আর হারের পরে জিতলো সবুজ সংঘ

Shahid-Abdus-Sukkur-Club
শহীদ শুক্কুর ক্লাব
Sabuj-Sangho-Club.
বিজয়ী সবুজ সংঘ

লীগে নিজেদের প্রথম খেলায় ড্র করার পর দ্বিতীয় খেলায় হারলো শহীদ শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাব। অপরদিকে নিজেদের প্রথম খেলায় ২-০গোলে হারার পর দ্বিতীয় খেলায় ২-০গোলেই জিতলো সবুজ সংঘ। ২৪ ডিসেম্বর প্রভাতি স্পোর্টিং ক্লাবের সাথে ১-১গোলে ড্র করে শহীদ আবদুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাব। অপরদিকে ২১ ডিসেম্বর উইন স্টার স্পোর্টিং ক্লাবের কাছে ২-০গোলে হারে সবুজ সংঘ।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের মঙ্গলবারের খেলায় সবুজ সংঘ ২-০ গোলে হারালো শহীদ শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবকে।
খেলার শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়রা জয় ছিনিয়ে নিতে আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে। উভয় দলের খেলোয়াড়রা নিজেদের সর্ব্বোচ্চ শক্তি প্রদর্শনে মরিয়া হয়ে খেলে।
আক্রমন পাল্টা আক্রমনে একের পর এক প্রতিপক্ষের রক্ষনভাগ ভেদ করে বল জালে জড়ানোর প্রচেষ্টায় প্রানান্তকর চেষ্টা চালাতে থাকে। প্রথমার্ধের ৩৫ মিনিটের মাথায় সবুজ সংঘ ক্লাবের স্ট্রাইকার ইমরান হোসেন প্রথম গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে রাখে। গোল পরিশোধে আরো মরিয়া হয়ে খেলে শহীদ আবদুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবের খেলোয়াড়রা। কিন্তু সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় প্রতিবারই। প্রথমার্ধের শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত আর কোনো দল গোল করতে পারেনি। খেলার দ্বিতীয়ার্ধের ৩০মিনিটের মাথায় সবুজ সংঘের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় রূপম গোল করলে ব্যবধান দাঁড়ায় ২-০গোলে। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ২-০গোলে শহীদ আবদুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবকে হারিয়ে লীগে নিজেদের প্রথম জয় ছিনিয়ে নেয় সবুজ সংঘ।
খেলা পরিচালনা করেন মোঃ আবদুল হান্নান মিরন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ীদলের প্রথম গোলদাতা ইমরান হোসেন। আর ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন অভিভক্ত পার্বত্য চট্টগ্রামের জেলার সাবেক ডিফেন্ডার সুভাষ বড়–য়া।
বুধবার ইংরেজি নতুন বছরের প্রথম দিনে একই মাঠে রাইজিং স্টার স্পোর্টিং ক্লাবের বিপক্ষে নামবে জেলা মুকুল ফৌজ।
#

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম।

বুধবার একই মাঠে রাইজিং স্টার স্পোর্টিং ক্লাবের বিপক্ষে খেলতে নামবে জেলা মুকুল ফৌজ ।
Micro Web Technology

আরো দেখুন

৩ উইকেটের জয় পেল হামিদ একাদশ

গোলাম মোস্তফা ফাউন্ডেশন এর সহায়তায় রাঙামাটি শহরের এডিসি হিল মাঠে চলমান ফ্রেন্ডশীপ টি-টোয়েন্টি ক্রিকেট লীগে …

Leave a Reply