নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ডুবে যাওয়া দম্পতি উদ্ধারে অভিযান চলছে

ডুবে যাওয়া দম্পতি উদ্ধারে অভিযান চলছে

01রাঙামাটির কাপ্তাই হ্রদে পানিতে ডুবে নিখোঁজ দম্পতি আলাউদ্দিন ও লিমার খোঁজে উদ্ধার অভিযান অব্যাহত আছে। নৌবাহিনী,ফায়ারসার্ভিসের ডুবুরিদের পাশাপাশি সেনাবাহিনী,পুলিশ,পর্যটন কর্পোরেশন ও স্থানীয় প্রশাসনের প্রতিনিধিদের উপস্থিতিতে চলছে টানা উদ্ধার অভিযান। সেনাবাহিনীর সদস্যরা স্পিডবোট নিয়ে হ্রদের সংলগ্ন এলাকা চষে বেড়াচ্ছেন।

বুধবার বিকেল থেকেই শুরু হওয়ায় অভিযানে সন্ধ্যার আগেই যোগ দেয় কাপ্তাই শহীদ মোয়াজ্জেম ঘাঁটির নৌবাহিনীর ডুবুরিরা। তাদের সাথে ফায়ারসার্ভিসের ডুবুরিরাও কাজ করছেন। তবে হ্রদে বিশালতা ও হ্রদের নীচের পানিতে উঁচু নীচু টিলা এবং কর্দমাক্ত মাটির কারণে উদ্ধার কাজ বিঘিœত হচ্ছে বলে জানিয়েছেন নৌবাহিনীর কর্মকর্তা জুলহাস ফয়সাল।

তিনি জানান,আমাদের চেষ্টা অব্যাহত আছে,নিখোঁজ দম্পতিকে উদ্ধারে আমরা সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছি।
এদিকে খবর পেয়ে বৃহস্পতিবার সকালে রাঙামাটি এসে পৌঁছেছেন নিখোঁজ আলাউদ্দিনের বড়ভাই শাহাবুদ্দিন পাটোয়ারি ও লিমার বাবা। তারাও উদ্ধার অভিযানে নিয়োজিতদের সাথে আছেন।

রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) ড. মুস্তাফিজুর রহমান বলেন, আমরা বিষয়টিকে খুবই গুরুত্বসহকারে নিয়ে সবার সহযোগিতায় উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছি।

প্রসঙ্গত,গত বুধবার রাঙামাটির কাপ্তাই হ্রদে নৌবিহারে বেরিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন আমেরিকা প্রবাসী আলাউদ্দিন পাটোয়ারি ও তার স্ত্রী আইরিন সুলতানা লিনা।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply