নীড় পাতা » রাঙামাটি » ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

রাঙামাটি শহরের কুমার সমিত রায় জিমনেসিয়ামে বৃহস্পতিবার বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে থেকে শুরু হয়েছে তিন দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা।
ডিজিটাল উদ্ভাবনী মেলায় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ বলেছেন, এই সরকার যখন ডিজিটাল বাংলাদেশের ঘোষনা দেয় অনেকে হাসি, ঠাট্টা করে উড়িয়ে দিয়েছিলো। এখন আমরা বুঝতে পারছি, সরকারের তখনকার চিন্তা চেতনা সফল হতে যাচ্ছে। আমরা এক ছাদের নিচে সকল সেবা পাচ্ছি।
তিনি আরো বলেন, কাউকে আর ঢাকা গিয়ে কলেজ, বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফরম আনতে হয় না। এখন বাড়ির কাছে ডিজিটাল সেবা কেন্দ্র থেকে সব কিছু করা যাচ্ছে। আমি সকল স্কুল কলেজ পড়–য়া ছেলে মেয়েদের বলবো ইন্টারনেটের ভাল দিকগুলো তোমরা ভালভাবে শিখ নাও, যা ভবিষ্যতে তোমাদের কাজে আসবে।
ডিজিটাল উদ্ভাবনী মেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হোসেন, রাঙামাটি কলেজের অধ্যক্ষ মহিফুল হক। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা জামান।
মেলায় সরকারী সকল প্রতিষ্ঠান, রাঙামাটির দশটি উপজেলার ডিজিটাল সেন্টারগুলোসহ বেসরকারী বেশ কয়েকটি প্রতিষ্ঠান এ মেলায় অংশ নেয়।

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

Leave a Reply