নীড় পাতা » ব্রেকিং » ঠেগামুখ ও সীমান্ত সড়ক পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

ঠেগামুখ ও সীমান্ত সড়ক পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মঙ্গলবার রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান পার্বত্য জেলার প্রস্তাবিত সীমান্ত সড়ক প্রকল্প এবং বরকলের ঠেগামুখ স্থলবন্দর ও বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু বাস্তবায়ন কাজ পরিদর্শন করেছেন।

মঙ্গলবার দুপুরে রাঙামাটির বরকল উপজেলার ছোটহরিণা ব্যাটালিয়ন-১২ বিজিবির ঠেগামুখ বিওপিতে হেলিকপ্টার যোগে অবতরণ করে নির্মানাধীন সীমান্ত সড়কের একাংশ এবং স্থলবন্দর ও বাংলাদেশ-ভারত মৈত্রী সেতুর বাস্তবায়নের কাজ পরিদর্শন করেন এবং সন্তোষ প্রকাশ করেন ।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব কামাল উদ্দিন, পুলিশের আইজি ড. মোহম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, বিজিবিএম (বার), র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ডিজি বেনজীর আহমেদ, সেনাবাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আহমেদ তানভীর মাজহার সিদ্দিকী সঙ্গে ছিলেন।

প্রকল্প কাজ পরিদর্শন কালে ২৬ ইসিবির মেজর সাখাওয়াত, প্রস্তাবিত সীমান্ত সড়ক বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ব্রিফিং প্রদান করেন। পরে পরিদর্শন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী সকলকে ধন্যবাদ জানান। এর আগে ঠেগামুখ বিওপিতে হেলিকপ্টার যোগে অবতরণ করলে বিজিবি রাঙামাটি সেক্টর কমান্ডার ও ছোটহরিণা ব্যাটালিয়ন অধিনায়ক স্বরাষ্ট্রমন্ত্রী ও তার সফরসঙ্গীদের অভ্যর্থনা জানান। পরিদর্শন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সফর সঙ্গীসহ হেলিযোগে বাকলাইপাড়া সেনা ক্যাম্পের উদ্দেশ্যে ঠেগামুখ ত্যাগ করেন।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ের বৈচিত্র্যময় সংস্কৃতি সংরক্ষণ-বিকাশে কাজ করছে সরকার: সংস্কৃতি প্রতিমন্ত্রী

সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এম খালিদ বলেছেন, ‘পাহাড়ের বৈচিত্রময় সংস্কৃতি সংরক্ষণ ও বিকাশে কাজ করছে সরকার। …

Leave a Reply