নীড় পাতা » খাগড়াছড়ি » ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

24.04খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রবিবার সকাল পৌনে ১১টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার বাইল্যাছড়ি পৌর গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সুখেন্দ্র ত্রিপুরা (৪৫) ও জয়ন্ত ত্রিপুরা (২৫)। এরা দুইজনই জেলার গুইমারা উপজেলার কুন্তিচন্দ্র কার্বারি পাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ঘটনার সময় মোটরসাইকেল চালক জয়ন্ত ত্রিপুরা এক যাত্রী নিয়ে মাটিরাঙ্গা থেকে গুইমারা যাচ্ছিল। বাইল্যাছড়ির পৌরসভা গেইট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা রড বোঝাই ট্রাকের একটি ট্রাক মোটরসাইকেল আরোহীদের চাপা দিলে দুই জনই ঘটনা স্থলে নিহত হন।

দুর্ঘটনার পর সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকার পর মাটিরাংগা জোনের জোনাল স্টাপ অফিসার মেজর শফিকুল ইসলামের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ যান চলাচলের জন্য উপযোগী করে।

এদিকে সড়ক দুর্ঘটনার পরপরই মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো: জিল্লুর রহমান পিএসসি-জি ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, সহকারী কমিশনার (ভুমি) ইমরুল কায়েস, ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তারা নিহতদের আত্মীয়-স্বজনদের সান্ত্বনা দেন।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন টিটো জানান, পুলিশ ঘাতক ট্রাকটি আটক করতে সক্ষম হলেও চালক পালিয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply