নীড় পাতা » খেলার মাঠ » ট্রাইবেকারের ৪-২ গোলের জয়ে ফাইনালে কেল্ল্যামুড়া

ট্রাইবেকারের ৪-২ গোলের জয়ে ফাইনালে কেল্ল্যামুড়া

SAM_1049নির্ঝর সংঘের উদ্যোগে মাসব্যাপী বিজয় দিবস উন্মুক্ত ফুটবল টূনার্মেন্টের সেমিফাইনাল খেলায় মঙ্গলবার রমেশ স্মৃতিকে ৪-২গোলে পরাজিত করে ফাইনালে উঠে গেছে কেল্ল্যামুড়া একাদশ। রিজার্ভ বাজারস্থ শহীদ আবদুল শুক্কুর স্টেডিয়ামে মঙ্গলবার বিকেল ৩টা ৩০ মিনিটে খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলায় প্রথমার্ধে কোন গোল ছাড়াই শেষ হয়। খেলার দ্বির্তীয়ার্ধে ৩ মিনিটের সময় ২০ নম্বর জার্সিধারি খেলোয়াড় মুক্তারের গোলে রমেশ স্মৃতি ১-০ গোলে এগিয়ে গেলেও ২৫মিনিটের সময় ৭ নম্বর জার্সিধারি খেলোয়াড় প্রণবের গোলে খেলায় সমতা আনে কেল্ল্যামুড়া একাদশ। পুরো খেলায় চেষ্টা আর আক্রমন পাল্টা আক্রমনের মধ্যেও কোন গোল না হওয়ায় ১-১ গোলের খেলা গড়ায় ট্রাইবেকারে।

ট্রাইবেকারে রমেশ স্মৃতি ৫ বার চেষ্টা করে ২ গোল করে অপরদিকে কেল্ল্যামুড়া একাদশ ৫ বারের চেষ্টায় ৪ গোল করায় ৪-২ গোলে কেল্ল্যামুড়া একাদশ ফাইনালের টিকেট পেয়ে যায়।

এদিন খেলার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের গোল রক্ষক সাজ্জাত হোসেন।

আগামী ২৪শে ডিসেম্বর সেমিফাইনালে শহীদ কামাল গ্র“পের গ্র“প চ্যাম্পিয়ান জামাল স্মৃতি সংসদ বনাম শহীদ শুক্কুর গ্র“পের গ্র“প চ্যাম্পিয়ান খোকন স্মৃতি সংসদের খেলায় বিজয়ী দলের সাথে ফাইনালে মুখামুখি হবে কেল্ল্যামুড়া একাদশ ।

এই ফুটবল টুনামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে পাহাড়ের জনপ্রিয় ও সর্বাধিক পঠিত অনলাইন দৈনিক পাহাড়টোয়েন্টিফোর ডট কম।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply