নীড় পাতা » ব্রেকিং » ‘ট্যুর ডি সিএইচটি’র সাফল্য কামনা

‘ট্যুর ডি সিএইচটি’র সাফল্য কামনা

পাহাড়ের পর্যটন শিল্প বিকাশে নানা সময়ই নানান উদ্যোগ নেয়া হয়েছে,এর কোনটি ছিলো একেবারেই গরপড়তা,আবার কোন কোনটি আংশিক সফল কিংবা ব্যর্থ। কিন্তু একেবারেই ভিন্নতা নিয়েই এবার আয়োজিত হলো ‘ট্যুর ডি সিএএচটি’ নামের মাউন্টেন বাইক প্রতিযোগিতা-২০১৭। বাংলাদেশে এমন আয়োজন নতুন,পার্বত্য চট্টগ্রামে তো প্রথমই বলা যায়।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় এবং বাংলাদেশ এ্যাডভেঞ্চার ক্লাবের যুগল আয়োজনে এই প্রতিযোগিতায় নানাভাবে সম্পৃক্ত হয়েছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড,তিন পার্বত্য জেলা পরিষদ,বাংলাদেশ সেনাবাহিনী,বাংলাদেশ পুলিশ এবং বর্ডার গার্ড বাংলাদেশ।

২৪ মার্চ সাজেক থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতা শেষ হবে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বান্দরবানের নীলগিরিতে। প্রতিযোগিতায় ৪৫ জন সাইক্লিষ্ট অংশ নেয়ার তথ্য জানা গেছে।

মূলত: পার্বত্য চট্টগ্রামের পর্যটনকে সমৃদ্ধ করে একে আরো জনবান্ধব ও পরিচিতি বাড়ানোর মহৎ উদ্দেশ্যকে সামনে নিয়েই আয়োজিত হচ্ছে এই কর্মসূচী। এর পুরো আয়োজনের নেপথ্যে কাজ করছেন পার্বত্য সচিব নববিক্রম কিশোর ত্রিপুরা। আমরা ট্যুর ডি সিএএইচটি’র সফলতা কামনা করছি। আমাদের বিশ^াস,যে মহান উদ্দেশ্যকে সামনে নিয়ে এই আয়োজন,সেটি অবশ্যই সফল হবে।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply