নীড় পাতা » ব্রেকিং » টানা চার ম্যাচ হেরে ঘরে ফিরল রাঙামাটির কিশোররা!

টানা চার ম্যাচ হেরে ঘরে ফিরল রাঙামাটির কিশোররা!

চট্টগ্রাম মহিলা কমপ্লেক্স মাঠে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ইউনিসেফ-বিসিবি অনুর্ধ্ব-১৪ বয়সভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতায় রাঙামাটি জেলা দল শেষ ম্যাচে কক্সবাজার জেলা দলের কাছে ৫৯ রানে পরাজিত হয়েছে। এ টুর্নামেন্টে টানা চার ম্যাচ হেরে শূন্য হাতে চট্টগ্রাম থেকে ঘরের পথে রাঙামাটি জেলা দল।

সোমবার (৩০ ডিসেম্বর) সকালে টসে জিতে কক্সবাজার অনুর্ধ্ব ১৪ দল ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। ব্যাটিংয়ে নেমে ৩৯ ওভারে কক্সবাজার জেলা দল ১৩৬ রানে অলআউট হয়ে যায়। এর মধ্যে রাঙামাটি জেলা দল ওয়াইডে দেয় ৪২ রান! রাঙামাটি দলের বোলার আয়মানুর ৪ ও সায়েম উদ্দিন ৪ উইকেট করে লাভ করেন।

বিরতির পর রাঙামাটি জেলা জয়ের জন্য ১৩৭ রানের টার্গেটে খেলতে নেমে কক্সবাজারের বোলিংয়ে বিপদে পড়েন। রাঙামাটির ওপেনার দ্বীপ তালুকদার ছাড়া বাকী ১০ জনের কেউ দু অঙ্কের স্কোর ছুঁতে পারেনি। রাঙামাটি ৩০.৫ ওভারে মাত্র ৭৭ রানে অল-আউট হয়ে ৫৯ রানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয়। রাঙামাটির দ্বীপ তালুকদার সর্বোচ্চ ১৫ রান করেন।

এর আগে টুর্নামেন্টে রাঙামাটি দুইবার নোয়াখালীর কাছে ৭ উইকেটে ও কক্সবাজারের কাছে ২ উইকেটে পরাজিত হয়। রাঙামাটি দলের সাথে কোচ হিসেবে শ্যামল ত্রিপুরা ও ম্যানেজার বেনু দত্ত রয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply