নীড় পাতা » খেলার মাঠ » টানা চতুর্থ বারের মত শিরোপা আলফেসানি’র ঘরে

টানা চতুর্থ বারের মত শিরোপা আলফেসানি’র ঘরে

DSC08257স্ট্যান্ডার্ড চাটার্ড ইয়াং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার রাঙামাটি অঞ্চলের ফাইনাল খেলায় রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়কে ৬ উইকেটে পরাজিত করে টানা চতুর্থ বারের মত শিরোপা ধরে রাখলো মুজাদ্দেদ-ই-আলফেসানি একাডেমি।
রাঙামাটির চিংহ্লামং চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার সকালে টসে জিতে রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয় ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ২৩ ওভার ৪ বলে সব কয়টি উইকেট হারিয়ে মাত্র ৯৮ রান সংগ্রহ করে প্রতিপক্ষকে ৯৯ রানের জয়ের টার্গেট বেঁধে দেয় রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয় দল। দলের দুই ব্যাটসম্যান মোঃ সাইফুল ৪৬ বলে ৪৫ ও মোঃ মনির ১৯ বলে ১৪ রান করেন। অন্যদিকে মুজাদ্দেদ-ই-আলফেসানি একাডেমির পক্ষে মোঃ ফারুক ৭ ওভারে ১৯ রান দিয়ে পান ৪ উইকেট ও মোঃ হাসান ৪ ওভারে ১৮ রান ৩ উইকেট লাভ করেন।
মুজাদ্দেদ-ই-আলফেসানি জয়ের জন্য ৯৯ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে ২৯ ওভার ৪ বলে ১০২ রান তুলে লক্ষ্যে পৌঁছে যায়। দলের পক্ষে আঃ সুমন ৬৪ বলে ২৬ রান ও মোঃ ফারুক ৩৬ বলে ১৯ রান করেন। রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের বোলারদের মধ্যে মোঃ ইমরান ১০ ওভার বল করে ২৩ রান নেন ২ উইকেট ও রাকিব ৮ ওভার বল করে ২২ রান দিয়ে ২ উইকেট লাভ করেন। ফলে ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে মুজাদ্দেদ-ই-আলফেসানি একাডেমি দল। ম্যান অব দ্যা ম্যাচ হন বিজয়ী দলের মোঃ ফারুক।
এদিন খেলা পরিচালনা করেন বিসিবির দুই আম্পায়ার সৈকত রঞ্জন চৌধুরী ও মোঃ হান্নান। ম্যাচ রেফারি ছিলেন বেনু দত্ত।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে রাঙমাটি জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি প্রতিম রায় হিরো, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক ও বাংলাদেশ জাতীয় দলের ফুটবলার বরুন বিকাশ দেওয়ান, জেলা ক্রিড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক ও জাতীয় দলের ফুটবলার কিংশুক চাকমা, জেলা ক্রিড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আবু সাদাত সায়েম।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply