জোন কমান্ডার্স বিতর্কে বিজয়ী গুলশাখালি মডেল স্কুল

debateলংগদু উপজেলায় অনুষ্ঠিত জোন কমান্ডার্স বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয়া দশটি মাধ্যমিক বিদ্যালয় ও একটি মাদ্রাসাকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হয়েছে গুলশাখালী মডেল উচ্চ বিদ্যালয়। ফাইনালে পরাজিত হয়ে রানার্স আপ হয় মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসা।

বুধবার বেলা এগারটায় লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে লংগদু উপজেলা প্রশাসন ও লংগদু জোন (২ইষ্ট বেংগল) এর ব্যবস্থাপনায় দুই দিনব্যাপী জোন কমান্ডার্স কাপ আন্তঃ স্কুল বিতর্ক প্রতিযোগিতা-২০১৫ অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল স.ম. মাহাবুব-উল-আলম।

এসময় তিনি বলেন, আমাদের মধ্যে এক অপরের প্রতি সম্প্রীতি,পারষ্পরিক শ্রদ্ধাবোধ ও বিশ্বাস থাকতে হবে। যেখানে আলাপ আলোচনার মাধ্যমে যে কোন সমস্যা সমাধান করা যায়, সেখানে অস্ত্রের আর সহিংসতার প্রয়োজন হয় না,আর সেটাই হবে যৌক্তিক।

লংগদু জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহাবুবুর রহমান পিএসসি সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন আহম্মেদ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন। এছাড়া বিভিন্ন ইউপি চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, জোনের বিভিন্ন সেনা কর্মকর্তা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আয়ব্লু ইসলাম। বিতর্কে মডারেটরের দায়িত্ব পালন করেন, রাবেতা মডেল কলেজের প্রভাষক মোঃ মুছা তালুকদার। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বৃষক কুমার চাকমা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নাজিম উদ্দিন, সেনা কর্মকর্তা মোঃ হামিদুর রহমান।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply