জোন কমান্ডার্স ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন শেখ রাসেল

SAM_1645বাঘাইছড়ি উপজেলার সাজেকে বাঘাইহাট জোন কমান্ডার্স কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় শ্বাসরুদ্ধকর ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই করে সাজেক শেখ রাসেল ক্রীড়া চক্র ৩-২ গোলে বাঘাইহাট উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। মঙ্গলবার দুপুরে বাঘাইহাট জোন সদর মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

বাঘাইহাট জোন কমান্ডার্স কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন বাঘাইহাট জোন কমান্ডার লে. ক. আলী হায়দার সিদ্দীকি(পিএসসি)। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ আসিব বিন জলিল(পিএসসি), সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, সাজেক থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুজিত দে, বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাক্ক্যবোধি চাকমা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে লে.ক. আলী হায়দার সিদ্দীকি(পিএসসি)বলেন, সবার উপরে দেশ এ কথাটি মাথায় রেখে সেনাবাহিনী পার্বত্য এলাকার মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। বিনোদনের অংশ হিসেবে সেনাবাহিনী তৃণমূল পর্যায়ে ফুটবল খেলার মানোন্নয়নে এ টুর্নামেন্টের আয়োজন করেছে। আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

ফাইনাল খেলায় সাজেক শেখ রাসেল ক্রীড়া চক্রের অধিনায়ক মোঃ রুবেল ও টিম ম্যানেজার এবিএম সিদ্দিকের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও নগদ ১৫ হাজার টাকা ও রানার্সআপ ট্রপি ও নগদ ১০ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি। ফাইনাল খেলা ও টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাঘাইহাট উচ্চ বিদ্যালয় দলের ধনেশ্বর চাকমা।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply