নীড় পাতা » খেলার মাঠ » জোন কমান্ডার’স কাপে কালাপাকুজ্যা একাদশ চ্যাম্পিয়ন

জোন কমান্ডার’স কাপে কালাপাকুজ্যা একাদশ চ্যাম্পিয়ন

DSC01737রাঙামাটির লংগদু উপজেলায় সেনা জোনের উদ্যোগে ‘জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৪’ শেষ হয়েছে।
রোববার বিকেলে উপজেলা পরিষদ মাঠে আয়েজিত ফাইনাল খেলায় মাইনীমুখ ইউপি একাদশ ও কালাপাকুজ্যা ইউপি একাদশ মুখোমুখি হয়। নির্ধারিত ৯০ মিনিট ও অতিরিক্ত চৌদ্দ মিনিটের খেলায় কোন গোল না হওয়ায় টাইব্রেকারে কালাপাকুজ্জা ইউপি একাদশ মাইনীমুখ ইউপি একাদশেকে ৫-৩ গোলে হারিয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়। সেরা খেলোয়াড় নির্বাচিত হন কালাপাকুজ্যা একাদশের খেলোয়াড় মোঃ সম্রাট।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে লংগদু সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল আজাহার উদ্দিন পিএসসি চ্যাম্পিয়ন দলকে ১৫ হাজার টাকা ও রানার্সআপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি উপহার দেন।

এসময় তিনি বলেন, এই অঞ্চলে যুবকদের মধ্যে ভাল ফুটবল খেলোয়াড় খুঁজে বের করতেই এই প্রতিযোগিতার আয়োজন করা। যারা ইতোমধ্যে ভাল করেছে তাদেরকে বাচাই করে আমরা ব্রিগেডে খেলার সুযোগ করে দেব। পরবর্তিতে তারা আরো উপরে খেলার সুযোগে ও প্রশিক্ষণ পাবে।

লংগদু উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মফিজুল ইসলাম, জোনের সেনা কর্মাকর্তা মেজর হোসেন মল্লিক, ৮আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ কামাল হোসেন, লংগদু থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক দেওয়ান, লংগদু প্রেস ক্লাবে সভাপতি মোঃ এখলাস মিঞা খান সহ বিপুল সংখ্যক মানুষ খেলা উপভোগ করেন।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

One comment

  1. আমি আজ প্রথম সংবাদ পড়লাম
    ভাল লাগলো। সুন্দর আগামীর প্রত্যাশা রইলো।

Leave a Reply

%d bloggers like this: