জেলা শ্রমিকলীগের শোক সভা

eeeরাঙামাটি জেলা শ্রমিকলীগের আয়োজনে শুক্রবার সন্ধ্যায় ভেদভেদী বিদ্যুৎ ভবন প্রাঙ্গণে জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর।

জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোক্তার আহম্মদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আবুল হাসেম, জেলা ওলামালীগের সভাপতি ক্বারী ওসমান গণি চৌধুরী, রাঙামাটি আসবারপত্র কার্পেন্টার শ্রমিকলীগের সভাপতি মো: ইউসুপ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা। অনুষ্ঠানের পরিচালনা করেন জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম।

এতে বক্তারা বলেন, জাতিকে মাথা উঁচু করে না দাঁড়ানোর লক্ষে ১৫ আগস্ট জাতির জনককে হত্যা করা হয়। শুধু জাতির জনককে না, তারা তাঁর পরিবারসহ ছোট ছেলে রাসেলকেও ছেড়ে দেননি। তাদের এই কাজ ইতিহাসের এক কালো অধ্যায়। বক্তারা আরো বলেন, আওয়ামীলীগে বর্তমানে অনেক বিএনপি-জামাতের লোক রয়েছে যারা আড়ালে থেকে বিভিন্ন ষড়যন্ত্র করছে। এদেরকে চিহ্নিত করতে হবে। যারা দেশে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছে তাদেরকে প্রতিরোধ করতে হবে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply