জেলা বিএনপি সভাপতিকে অবাঞ্ছিত ঘোষনা, বহিস্কারের সিদ্ধান্ত

বান্দরবানে জেলা বিএনপি সভাপতি সাচিং প্রু জেরী’কে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নিয়েছে জেলা বিএনপির একাংশ’সহ অঙ্গসংগঠনের নেতারা। বৃহস্পতিবার রাতে এগারোটার সময় পৌরসভা মিলনায়তনে বিএনপিসহ সহযোগী সংগঠনের জরুরী সমন্বয় সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন। বান্দরবান পৌর মেয়র ও জেলা বিএনপির বহিস্কৃত ছাত্র বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজার সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বিএনপি বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক আব্দুল মাবুদ, জেলা বিএনপির প্রচার সম্পাদক জসিম উদ্দিন, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল, জেলা যুবদলের সভাপতি আবু বক্কর, কৃষকদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ কালাম’সহ সহযোগী সংগঠনগুলোর সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপির প্রচার প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন বলেন, অর্থের লোভে দলের মধ্যে বিভাজন তৈরি করে ফায়দা লুটছে জেরী। আজ্ঞাবহ নেতাদের নিয়ে কথায় কথায় দলীয় ত্যাগী নেতাকর্মীদের বহিস্কার করে বিএনপির রাজনীতি মাঠে হত্যা করছে। দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজের জন্য জেরীকে অবাঞ্ছিত ঘোষনা এবং দলীয় পদ থেকে বহিস্কারের সিদ্ধান্ত নিয়েছে বিএনপিসহ সহেযাগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। বৈঠকের সিদ্ধান্ত রেজুলেশন করে কেন্দ্রে পাঠানো হবে।
প্রসঙ্গত: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গত বুধবার জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মাবুদ, ছাত্র বিষয়ক সম্পাদক জাবেদ রেজা’কে বহিস্কার করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

৩ comments

  1. আজ আমি সর্বপ্রথম ফেইসবুক থেকে ৫০০ টাকা ইনকাম করলাম। সবাই বলে ফেইসবুক থেকে ইনকাম করা যায়। আজকে আমি আয় করতে পারলাম!!!! এই মাত্র আমি মোবাইল রিচার্জ পেলাম। মাত্র ৮-১০ মিনিটেঈ। বিশ্বাস না হয়, নিজেই ৫০০ টাকা পেয়ে দেখুন.. এখানে যান→http://BDbkash.ml/

Leave a Reply

%d bloggers like this: