নীড় পাতা » বান্দরবান » জেলা প্রশাসক-রোটারী ক্লাব মতবিনিময়

জেলা প্রশাসক-রোটারী ক্লাব মতবিনিময়

Bandarban-Dc-PiC_02বান্দরবানে জেলা প্রশাসকের সঙ্গে রোটারী ক্লাবের মতবিনিময় সভা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসন সম্মেলনকক্ষে মতবিনিময় সভায় রোটারী ক্লাবের নেতৃবৃন্দরা নতুন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক’কে ফুল দিয়ে বরণ করে নেন বান্দরবানে।

এছাড়াও রোটারী ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। সভায় অন্যান্যদের মধ্যে বান্দরবান স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নূরুল্লাহ নূরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, শফিকুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষি পদ দাশ, বান্দরবান হোটেল-মোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ, রোটারী ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, পরিচালক মোজাম্মেল হক বাহাদুর, নাজমুল হাসান ভূইয়া’সহ রোটারী ক্লাবের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেছেন, রোটারী ক্লাব একটি সেবা মূলক সংগঠন। সমাজের অন্যান্য সামাজিক সাংস্কৃতিক সংগঠনগুলোরও রোটারী ক্লাবের মত সমাজের দরিদ্র মানুষগুলোর সেবায় এগিয়ে আসা উচিত। বান্দরবানের উন্নয়নের রোটারী ক্লাব’কে সব ধরণের সহযোগীতা করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply