নীড় পাতা » খেলার মাঠ » জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল শুরু

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল শুরু

Untitled-1‘খেলাধুলার মাধ্যমে উদ্ভাসিত হোক নির্মল আনন্দ ছড়িয়ে পড়–ক জেলার প্রতিটি জনপদ’ এ লক্ষ্য সামনে রেখে রাঙামাটিতে শুরু হয়েছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে রাঙামাটি চিংহ্লা মং চৌধুরী (মারী) স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন রাঙামাটির পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা (সন্তু লারমা)।

উদ্বোধনকালে সন্তু লারমা বলেন, পার্বত্য চট্টগ্রামে বহু সমস্যা বিরাজমান থাকলেও ক্রীড়ার মাধ্যমে তা অনেকটা নিরসন হয়েছে। তিনি বলেন, ক্রীড়ার মাধ্যমেই পার্বত্য জেলার মানুষ একে অন্যের সান্নিধ্যে আসতে পেরেছে। এর ফলে একে অন্যের প্রতি সম্প্রীতি ও শ্রদ্ধা বেড়েছে।

রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ সামসুল আরেফিনের সভাপতিত্বে উদ্বোধনী টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা পুলিশ সুপার ও ফুটবল উপ-পরিষদের আহ্বায়ক সাঈদ তারিকুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা জামান, পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুণ বিকাশ দেওয়ানসহ ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

রাঙামাটি জেলা প্রশাসনের পৃষ্ঠপোষকতায় এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের সার্বিক ব্যবস্থাপনায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

টুর্নামেন্টে উদ্বোধনী দিনে রাঙামাটি বনাম বাঘাইছড়ি উপজেলা অংশগ্রহণ করে। এতে রাঙামাটি ৪-০ গোলে বাঘাইছড়ি উপজেলা দলকে হারিয়ে জয়লাভ করে।

জেলা প্রশাসক গোল্ডকাপে মিডিয়া পার্টনার হিসেবে আছে পাহাড়ের জনপ্রিয় অনলাইন দৈনিক পাহাড়াটোয়েন্টিফোর ডট কম এবং দৈনিক পার্বত্য চট্টগ্রাম

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply