জেলা প্রশাসকের মতবিনিময় ও গণশুনানি

DC1জুরাছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা রির্সোস অফিসার দপ্তরের পেশাজীবিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় জেলা প্রশাসনের আয়োজনে গণশুনানিও অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভা ও গণশুনানি অনুষ্ঠিত হয়। এসময় সভাপতিত্ব করেন উপজেলার নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী। এতে প্রধান অতিথি রাঙামাটি জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান উদয়জয় চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যন রিটন চাকমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী দেওয়ানসহ উপজেলার চারটি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এবং রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশাজীবি ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভা ও গণশুনানিতে উপজেলার সাধারণ লোকজন উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এলাকার শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ নিয়ে সমস্যার কথা তুলে ধরা হয়। এলাকাবাসী অভিযোগ করেন এলাকায় সঠিকভাবে বিদ্যুৎ সরবরাহ করা হয় না। বিদ্যালয়ে পর্যাপ্ত পরিমাণে শিক্ষক না থাকায় শিক্ষার্থীদের পড়ালেখা বন্ধের উপক্রম হচ্ছে। এছাড়া হাসপাতালে ডাক্তারের অভাবে রোগীদের দারুণ ভোগান্তির কথা তুলে ধরা হয়। এছাড়া হাসপাতালে প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকায় রোগীদের চিকিৎসা করা যায় না বলে জেলা প্রশাসককে অবহিত করা হয়। এছাড়াও সরকারি কর্মচারীদের আবাসন ব্যবস্থাসহ আভ্যন্তরিণ যোগাযোগ ব্যবস্থার সুবিধা না থাকার অভিযোগ করা হয়। এতে সরকারি কর্মচারীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

প্রধান অতিথি বলেন, তিনি সরকারের কাছে এসব সমস্যার কথা তুলে ধরবেন এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদেরকে বিদ্যালয়ের সামগ্রিক সমস্যা সমাধান করার আহবান জানান। পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, থানা অফিস, ভূবনজয় সরকারি উচ্চ বিদ্যালয় এবং ১নং ইউনিয়নের ইউপি অফিসসহ তথ্য সেবা কেন্দ্র পরিদর্শন করেন।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে ভূমিকম্পে মসজিদে ফাটল

রাঙামাটিতে ভূমিকম্পে শহরের ঝুল্লিক্যা পাহাড়ের নির্মাণাধীন সংযোগ সেতু জোড়ায় এবং ৩য় তলা বিশিষ্ট মসজিদের বিভিন্ন …

Leave a Reply