জেলা পরিষদ চেয়ারম্যান সকাশে ডিএসএ নেতৃবৃন্দ

RHDC-&-RDSA-Picture-06-05-1রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদ। বুধবার সকালে জেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সৌজন্য সাক্ষাৎ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা ও সদস্যগণ এবং জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদ কমিটি পরস্পরকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় ও অভিনন্দন জ্ঞাপন করেন এবং একে অপরের কাছে নিজ নিজ পরিচিতি উপস্থাপন করেন।

সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, ক্রীড়ার মাধ্যমে পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়িক সম্প্রীতি উন্নয়ন করা সম্ভব। তিনি বলেন, প্রত্যন্ত অঞ্চলে গেলে দেখা যায় সকল জনগোষ্ঠীর খেলোয়াড়ের অংশগ্রহণে শান্তি সম্প্রীতি নামে ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্ট হচ্ছে। এটি একমাত্র সম্ভব হয় ক্রীড়ার মাধ্যমে। তা ছাড়া যুব সমাজকে নেশার হাত থেকে রক্ষা করতে ক্রীড়ার কোনও বিকল্প নেই। তিনি বলেন, পরিষদের সহযোগিতায় অনুর্ধ ১৪ ফুটবল টুর্নামেন্ট খেলার যে জটিলতা রয়েছে তা আলোচনার মাধ্যমে নিরসন করে খুব শীঘ্রই তা পুনরায় চালু করা হবে। এ জেলায় ক্রীড়ার উন্নয়নে যা যা করা প্রয়োজন জেলা পরিষদ হতে সর্বাত্মক সহযোগিতারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন চেয়ারম্যান।

সভায় জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সহ-সভাপতি সুনীল কান্তি দে বলেন, জেলা পরিষদের সহযোগিতায় রাঙামাটিতে অনুর্ধ ১৪ ফুটবল টুর্নামেন্ট নামে যে খেলাটি অনুষ্ঠিত হতো, সেটি বিভিন্ন জটিলতার কারণে গত তিন বছর যাবৎ স্থগিত রয়েছে। সেটি যত তাড়াতাড়ি সম্ভব পুনরায় চালু করে রাঙামাটির ক্রীড়াঙ্গনকে চাঙ্গা করার অনুরোধ করেন। রাঙামাটির ক্রীড়াঙ্গনকে আরো গতিশীল করতে তিনি জেলা পরিষদের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন।

সাক্ষাৎকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, সদস্য যথাক্রমে সাধন মনি চাকমা, স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা, গুনেন্দেু চাকমা, রেমলিয়ানা পাংখোয়া, জেবুন্নেসা রহিম, সান্ত¦Íনা চাকমাসহ অন্যান্য সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সহ-সভাপতি সুনীল কান্তি দে, শফিকুল ইসলাম মুন্না, প্রীতম রায় হিরো, সাধারণ সম্পাদক ও সাবেক জাতীয় ফুটবলার বরুণ বিকাশ দেওয়ান, সহ সাধারণ সম্পাদক আবু সাদাত মোঃ সায়েম, যুগ্ম সম্পাদক জাতীয় ফুটবলার কিংশুক চাকমা ও শেখর সেন, অর্থ সম্পাদক মনিরুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply