জেলা ছাত্রদলের সম্পাদক এবং সহসভাপতিকে বহিস্কার

বান্দরবানে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দৌলতুল কবির খান এবং সহ-সভাপতি হাবিবুর রহমান’কে বহিস্কার করা হয়েছে। সোমবার দুপুরে বান্দরবান বাজারস্থ দলীয় কার্যালয়ে জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েলের জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইয়াছিনুল হক রিপন, জাহেদুল হক ছোট্টু, যুগ্ন সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার বাবলু, দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন জিকু, প্রচার সম্পাদক শাহাদাত হোসেন’সহ সংগঠনের সম্পাদক মন্ডলীর সদস্যরা উপস্থিত ছিলেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ছাত্রদল সভাপতি সাবিকুর রহমান জুয়েল বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সংগঠনের মধ্যে নৈরাজ্যসৃষ্টি’সহ সংগঠন বিরোধী নানা কর্মকান্ডে লিপ্ত থাকায় ছাত্রদলের সাধারণ সম্পাদক এবং সিনিয়র সহ-সভাপতি’কে বহিস্কার করা হয়েছে। সম্পাদক মন্ডলীর জরুরী সভায় সর্বসম্মতিক্রমে বহিস্কারের এ সিদ্ধান্ত নেয়া হয়।

অপরদিকে সোমবার বিকালে চৌধুরী মার্কেটস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে বহিস্কৃত সহ-সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ছাত্রদলের অপরঅংশ জরুরী সভা ডেকে জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল’কে ক্ষমতাসীনদল আওয়ামীলীগের সঙ্গে আতাত করে সুযোগ সুবিধা গ্রহণ এবং সংগঠন বিরোধী নানা কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে সভাপতি পদ থেকে বহিস্কারের ঘোষণা দেয়া হয়। সভায় জেলা ছাত্রদলের বহিস্কৃত সাধারণ সম্পাদক দৌলতুল কবির খান, সহ-সভাপতি হাইনু মং মারমা, জিয়া উদ্দিন, যুগ্ন সম্পাদক ওমর ফারুক রাশেদ’সহ সম্পাদক মন্ডলী’সহ একাংশের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

ছাত্রদলের বহিস্কৃত সহ-সভাপতি হাবিবুর রহমান বলেন, ক্ষমতাসীন দল আওয়ামীলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদকের সঙ্গে গোপন আতাতের মাধ্যমে অনিয়ম-দূর্নীতিতে জড়িয়ে পড়া এবং আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়নের সংগঠন বিরোধী নানা কর্মকান্ডের লিপ্ত থাকার প্রমাণ রয়েছে। একই অভিযোগে সম্প্রতি ছাত্রদলের সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা জেলা ছাত্রদল সভাপতির বিরুদ্ধে অনাস্থা দেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply