নীড় পাতা » পাহাড়ের সংবাদ » জেএসএস নেতাদের লক্ষ্য করে ছোড়া গুলি লক্ষভ্রষ্ট হয়ে এডিএম’র বোটে, আহত ২ কর্মচারি

জেএসএস নেতাদের লক্ষ্য করে ছোড়া গুলি লক্ষভ্রষ্ট হয়ে এডিএম’র বোটে, আহত ২ কর্মচারি

Rangamati-gun-attack-001_00বাঘাইছড়িতে দলীয় কর্মসূচী পালন করে রাঙামাটি ফেরার পথে কাট্টলি এলাকায় জনসংহতির নেতাদের লক্ষ্য করে গুলি করেছে সন্ত্রাসীরা। এতে জনসংহতি নেতারা অক্ষত থাকলেও লংগদুর আমতলি থেকে ফেরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের বোটে গুলি লাগলে সেই বোটের চালক নাসির উদ্দিন নামে এক বোটচালক এবং বাচ্চুমনি চাকমা নামে রাঙামাটি জেলা প্রশাসনের আরেক কর্মচারি গুলিবিদ্ধ হয়েছে। আহত দু্জনই রাঙামাটি জেলা প্রশাসনের কর্মচারি বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক।

বোটে থাকা জনসংহতি নেতা বরুন কুমার চাকমা গুলিবর্ষনের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন,ইউপিডিএফ সন্ত্রাসীরা তাদের বোট লক্ষ্য করে গুলিবর্ষন করেছে। তারা বাঘাইছড়ি থেকে দলীয় কর্মসূচী শেষে ফেরার পথে কাট্টলি বাজার অতিক্রম করার পর এই ঘটনা ঘটে বলেও জানান তিনি। তিনি বলেন, তারা আমাদের বোটকেই টার্গেট করেছিলো কিন্তু লক্ষ্যভ্রষ্ট হয়ে তা অন্য ভোটে লাগায় আমরা জানে বেঁচে যাই।

এদিকে গুলিবর্ষনে আহত নাসিরউদ্দিন ও বাচ্চুমনি চাকমাকে রাঙামাটি সদর হাসপাতালে আনা হয়েছে। পরে আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে উন্নত চিকিৎসার জন্য।

রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন,বোট চালক ও এক স্টাফ গুলিবিদ্ধ হয়েছেন,তবে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অক্ষত এবং সুস্থ আছেন। আহতদের সুচকিৎিসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। এডিএম এর বোট ‘ মিসটার্গেট’ হয়েছিলো বলেও জানান তিনি।

এদিকে  ইউপিডিএফ নেতা মাইকেল চাকমা, গুলিবর্ষনের ঘটনার সাথে ইউপিডিএফ এর জড়িত থাকার অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন, এইসব ভিত্তিহীন অভিযোগ।2122

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply