নীড় পাতা » রাঙামাটি » জুরাছড়ি চাকুরিজীবী সমিতির আর্থিক অনুদান প্রদান

জুরাছড়ি চাকুরিজীবী সমিতির আর্থিক অনুদান প্রদান

রাঙামাটির জুরাছড়ি উপজেলা চাকুরিজীবী সমিতি সোমবার জেলা প্রশাসন কার্যালয়ে প্রাঙ্গণে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছে। উপজেলার শিক্ষার হার বৃদ্ধির লক্ষে প্রতি বছর উপজেলা চাকুরীজীবী সমিতি এ উদ্যোগ গ্রহন করে বলে জানিয়েছেন সমিতির সভাপতি জগৎ জ্যোতি চাকমা। তিনি বলেন, গরিব মেধাবী ছাত্র ছাত্রীদের প্রতি বছর আর্থিক সহায়তা প্রদান করা হয়।

জানা গেছে, জুরাছড়ি উপজেলায় ২০২০ সালে যারা এসএসসি উত্তীর্ণ হয়েছে তাদের মধ্য থেকে দরিদ্র ও লেখাপড়ায় আগ্রহী ৭ জন শিক্ষার্থীকে জুরাছড়ি চাকরিজীবী সমিতির পক্ষ থেকে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়। যারা বিজ্ঞান বিভাগে ভর্তি হবে তাদের ৩ হাজার টাকা এবং যারা মানবিক বিভাগে ভর্তি হবে তাদের ২ হাজার ৫ শ’ টাকা করে সহায়তা দেয়া হয়। এদের মধ্যে ৩ জন বিজ্ঞান বিভাগে ও ৪ জন মানবিক বিভাগে একাদশ শ্রেণিতে রাঙামাটি সরকারি কলেজে ৫ জন, রাঙামাটি সরকারি মহিলা কলেজে ১ জন ও লেকার্স পাবলিক স্কুল ও কলেজে ১ জন ভর্তি হবে।

সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জুরাছড়ি চাকরিজীবী সমিতির উপদেষ্টা বিজয় প্রকাশ চাকমা, সভাপতি জগৎ জ্যোতি চাকমা, সাধারণ সম্পাদক সুকৃতি ময় চাকমা ও কোষাধ্যক্ষ নতুন কুমার চাকমা প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply