নীড় পাতা » পাহাড়ের সংবাদ » জুরাছড়ি উপজেলায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ শেষ

জুরাছড়ি উপজেলায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ শেষ

UZ-jurachariরাঙামাটির জুরাছড়ি উপজেলা পরিষদের নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। জেলার দশ উপজেলার মধ্যে গত দুই দফায় পাচঁটি উপজেলার নির্বাচন শেষ করে রবিবার চতুর্থ পর্যায়ের নির্বাচন অনুষ্ঠিত হয় এ একটি মাত্র উপজেলায়। সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতই,তবে ভোট কেদ্রে গুলোতে নারী ভোটারের উপস্থিতি ছিলো তুলনামূলকভাবে বেশি ।
জুরাছড়িতে ভোটার সংখ্যা ১৫ হাজার ৩শ ৩২জন। মোট ১৩টি কেন্দ্রে ভোট গ্রহন চলছে। এর মধ্যে ৬টি কেন্দ্রে ভোট গ্রহনের জন্য নির্বাচনী সরঞ্জাম ও কর্মকর্তাদের পাঠতে হেলিকপ্টারের সহায়তা নেয়া হয়েছে।
যোগাযোগে একমাত্র নৌ যোগাযোগের মাধ্যম থাকা দুর্গম এই পাহাড়ি জুরাছড়ি উপজেলায়  এবারের নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির কোন প্রার্থী নেই।
নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে ৩ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।
জুড়াছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচনের সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম জানিয়েছেন শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে,কোথাও কোন গোলযোগ হয়নি।
পঞ্চম দফা নির্বাচনে আগামী ৩১ মার্চ রাঙামাটি সদর, লংগদু, বিলাইছড়ি ও রাজস্থলী এ চারটি উপজেলা নির্বাচনের মাধ্যমে এ জেলার উপজেলা নির্বাচন শেষ হবে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply