নীড় পাতা » ব্রেকিং » জুরাছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

জুরাছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। এদিন ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গেই উপজেলার সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানসহ রাজনৈতিক দলের নেতৃবন্দ শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করেন এবং শহীদদের আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে চিত্রাঙ্কন, দেশাত্ববোধক গান, কুচকাওয়াজ, পুরস্কার বিতরণ এবং বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিনের শুরুতে কর্মসূচি অনুসারে উপজেলা মাঠে জুরাছড়ি উপজেলার রিসোর্স কর্মকর্তা মো. মোর্শেদুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে কচিকাঁচা শিশুদের পরিবেশনায় জাতীয় সংগীত পরিবেশন করার পর এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে উপজেলাবাসীর উদ্দেশ্যে শুভেচ্ছা বাণী প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহফুজুর রহমান। অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা।

পরে প্যারেড কমান্ডার মো. ওয়াহিদুল ওয়াহিদের পরিচালনায় মাঠ পার্শ্ব শুরু হয় এবং পুলিশ বাহিনী, আনসার বাহিনী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে ডিসপ্লে, কুচকাওয়াজ প্রদর্শন করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহফুজুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল হায় পি,পিএম পরিদর্শন করেন।

Micro Web Technology

আরো দেখুন

গাছকাটা মামলায় কাপ্তাই যুবলীগ সভাপতির ৩ বছরের কারাদণ্ড

বন বিভাগের দায়ের করা মামলায় রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দিনকে কারাগারে …

Leave a Reply