নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » জুরাছড়িতে পোলিং এজেন্ট না দিতে হুমকির অভিযোগ !

জুরাছড়িতে পোলিং এজেন্ট না দিতে হুমকির অভিযোগ !

image_28045রাঙামাটির জুরাছড়ি উপজেলায় নৌকার পক্ষে কোন পোলিং এজেন্ট না দিতে জনসংহতি সমিতির ‘সশস্ত্র সন্ত্রাসীরা’ হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছেন দীপংকর তালুকদারের নির্বাচনী এজেন্ট জাকির হোসেন চৌধুরী।
বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি অভিযোগ করেন, ‘স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার এর পক্ষে জেএসএস এর সশস্ত্র সন্ত্রাসীরা প্রকাশ্যে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বলছে জুরাছড়ি উপজেলায় ১টি ভোট কেন্দ্রেও পোলিং এজেন্ট নিয়োগ দিতে পারবে না। যদি নিয়োগ দেওয়া হয়, তবে যে কোন পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে প্রকাশ্যে হুমকি দিচ্ছে।’

জাকির হোসেন চৌধুরী বলেন, এই পরিস্থিতিতে আমাদের নেতা কর্মী এবং এলাকার নিরীহ শান্তিপ্রিয় মানুষ আতঙ্কগ্রস্ত। তিনি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও প্রভাবমুক্ত নির্বাচনের স্বার্থে নিরাপত্তার জন্য প্রশাসনিক পদক্ষেপ কামনা কামনা করে উক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ জনগনের নিরাপত্তার বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।

তবে দীপংকরের নির্বাচনী এজেন্ট এর করা অভিযোগকে ‘সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন’ দাবি করে উষাতন তালুকদারের প্রধান নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরা বলেন,নিশ্চিত পরাজয় জেনে দীপংকর তালুকদার ও তার লোকজন মিথ্যা,ভিত্তিহীন ও উদ্ভট প্রচারণা ও অভিযোগ করছে। উষাতন তালুকদার একজন স্বতন্ত্র প্রার্থী,তার কোন সশস্ত্র সন্ত্রাসী থাকার প্রশ্নই আসেনা। এই ধরণের ভিত্তিহীন অভিযোগের মাধ্যমে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার পাঁয়তারা করছে নৌকা প্রতীকের লোকজন।

Micro Web Technology

আরো দেখুন

বাদশার ঠাঁই হলো বৃদ্ধাশ্রমে

যাযাবর জীবন; মানসিক ভারসাম্যহীন হলেও মানুষের ভাষা বোঝে। সব সময় চুপচাপ থাকা পঞ্চাশোর্ধ মানুষটি অনেকের …

Leave a Reply