নীড় পাতা » ব্রেকিং » জুরাছড়িতে দুর্গাপূজা উপলক্ষে আলোচনা সভা

জুরাছড়িতে দুর্গাপূজা উপলক্ষে আলোচনা সভা

DSCF4757জুরাছড়িতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শুক্রবার অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি চারু বিকাশ চাকমা, উপজেলা যুবলীগের সভাপতি সুমতি দেওয়ান ,উপজেলা ছাত্রলীগের সভাপতি রিকো চাকমা,শ্রীশ্রী রাধা কৃষ্ণ সেবাশ্রমের সভাপতি মদন মোহন নাথ শ্রীশ্রী রাধা কৃষ্ণ সেবাশ্রমের, সাধারণ সম্পাদক তপন কান্তি দে সহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ । এতে সভাপতিত্ব করেন প্রাক্তন চেয়ারম্যান প্রবর্তক চাকমা।

প্রধান অতিথি বক্তব্য প্রদানকালে যার যার ধর্মে বিশ্বাস রেখে এবং শ্রদ্ধা রেখে সবাইকে যার যার ধর্ম পালন করার আহবান জানিয়ে জুড়াছড়ি উপজেলাসহ পার্বত্যবাসিকে দুর্গাপূজার শুভেচ্ছা জানান এবং শান্তিপূর্ণ পরিবেশে যেনো পূজা উদযাপিত হয় সেই জন্য সকলের সহযোগিতা কামনা করেন। তিনি রাঙ্গামাটি জেলা পরিষদের পক্ষ থেকে শ্রীশ্রী রাধা কৃষ্ণ সেবাশ্রমের সভাপতি এবং সাধারণ সম্পাদকের কাছে বিশ হাজার টাকা অনুদান প্রদান করেন।

শ্রীশ্রী রাধা কৃষ্ণ সেবাশ্রমের সভাপতি জানান, প্রতি বছরের ন্যায় এ বছর ও শারদীয় দূর্গাপূজা যথাযথ ধর্মীয় মর্যাদায় উদযাপন করা হচ্ছে এবং আইনশৃংখলা বিষয়ে স্থানীয় প্রশাসনকে সহযোগিতার জন্য জানানো হয়েছে ।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply