নীড় পাতা » রাঙামাটি » জুরাছড়িতে চাকুরীজীবি সমিতির ত্রাণ বিতরণ

জুরাছড়িতে চাকুরীজীবি সমিতির ত্রাণ বিতরণ

রাঙামাটির জুরাছড়ি উপজেলা চাকুরিজীবী সমিতির উদ্যোগে উপজেলার দুমদুম্যা ও মৈদং ইউনিয়নের দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার জুরাছড়ি উপজেলার ফকিরাছড়া বাজারে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মৈদং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রোহিনী কুমার চাকমা।

এসময় উপস্থিত ছিলেন দুমদুম্যা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তরুন মনি চাকমা, দুমদুম্যা ইউনিয়ন পরিষদের সদস্য সুনীল বিহারী চাকমা, মৈদং ইউনিয়ন পরিষদের সদস্য অনিল চাকমা, ফেনু কার্বারি ও ধনঞ্জয় কার্বারি।

ত্রাণ সামগ্রী বিতরণে সমিতির প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, আশাপূর্ণ চাকমা, সুনীল বরণ চাকমা ও রিকো চাকমা। ত্রাণ বিতরণে সহায়তা করেন প্রাক্তন ইউপি রাঙ্গীদাস চাকমা ও বিশ্বকর্মা চাকমা। সমিতির অন্যতম সদস্য প্রচারক চাকমা ও নিরোদ কুমার চাকমা জুরাছড়িতে ত্রাণ বিতরণ কাযক্রমে সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

জুরাছড়ি উপজেলা চাকুরিজীবী সমিতির সভাপতি জগৎ জ্যোতি চাকমা জানান, জুরাছড়ি উপজেলার চাকুরিজীবীদের নিয়ে গড়া এ সমিতি জুরাছড়ি উপজেলার বিভিন্ন দুর্গম এলাকায় করোনাকালীন যে সব পরিবার আর্থিক সংকটের মধ্য দিয়ে দিনযাপন করছিলো তাদের সহায়তা করার লক্ষে একটি সহায়তা তহবিল গঠন করে। সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইলে আন্তঃযোগাযোগের মাধ্যমে তহবিল সংগ্রহ করা হয়। জুরাছড়িবাসী ৮৫ জন সরকারি চাকরিজীবী এ আর্থিক সহায়তা দিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

পার্বত্য চট্টগ্রামে সৃজিত হবে লক্ষাধিক গাছের চারা

নির্বিচারে বনভূমি উজাড় ও বৃক্ষ নিধনের ফলে দিনদিন পরিবেশ বিপর্যয় ঘটছে। হুমকির মুখে পড়েছে প্রাণ-প্রকৃতি …

Leave a Reply