নীড় পাতা » ব্রেকিং » জুরাছড়িতে গুলিতে নিহত ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

অতর্কিত গুলি চালিয়ে পালিয়ে যায় দুর্বৃত্ত

জুরাছড়িতে গুলিতে নিহত ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

নিহত হেমন্ত চাকমা

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় দুর্বৃত্তের গুলিতে নিহত বনযোগীছড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য হেমন্ত চাকমার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এর আগে শুক্রবার রাত সাড়ে দশটার দিকে ইউপি সদস্যের নিজ বাড়ি ধামাইপাড়া এলাকায় তাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত হেমন্ত চাকমা বনযোগীছড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য। সে ওই এলাকার লোকবিধু চাকমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হেমন্ত চাকমা বনযোগীছড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড ধামাইপাড়া এলাকায় তার বাড়ির কিছুটা দূরে বসে তার বন্ধুদের সাথে গল্প করছিলো। এমন সময় কে বা কারা এসে তাকে অতর্কিত গুলি করে পালিয়ে যায়।

বনযোগীছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা জানিয়েছেন, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে কে বা কারা আমার ইউনিয়ন পরিষদ সদস্য হেমন্ত চাকমাকে গুলি করে হত্যা করেছে। এখনো হত্যার রহস্য জানতে পারেনি। হেমন্ত চাকমা অনেক পরিশ্রমী ইউপি সদস্য ছিলেন।

জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুুদুল হাই জানিয়েছেন, বনযোগীছড়ার এক ইউপি সদস্যকে হত্যার খবর শুনে আমরা বনযোগীছড়া ইউনিয়নের ধামাইরপাড়া এলাকায় গিয়ে তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তার শরীরে আটটি গুলি চিহ্ন রয়েছে। হত্যার রহস্য এখনো জানা যায়নি। পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ধরার চেষ্টা করছে।

Micro Web Technology

আরো দেখুন

দীর্ঘ প্রতিক্ষার পর বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে ফিরল ফুটবল

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রাবার শিল্প নগরী হিসেবে পরিচিত বাইশারীতে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ফুটবল। …

Leave a Reply