নীড় পাতা » রাঙামাটি » জুরাছড়িতে কর্মচারী কল্যাণ সমিতির ত্রাণ বিতরণ

জুরাছড়িতে কর্মচারী কল্যাণ সমিতির ত্রাণ বিতরণ

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে নভেল করোনাভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলায় অবস্থিত জেলা পরিষদ রেস্টহাউজ প্রাঙ্গণে ত্রাণ সামগ্রী হিসেবে উপজেলার চার ইউনিয়নের মোট ৮৬ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনিসহ বিভিন্ন প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়।

বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, জুরাছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুর রহমান, ইউপি সদস্য ক্যানন চাকমা, উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক প্রচারক চাকমা, পানছড়ি ভুবনজয় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্যানন্দ চাকমা, ফরেষ্ট ভিলেজার বস্তিপারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জীব চাকমা, খাগড়াছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নিরোদ কুমার চাকমা, সাপছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশাপূর্ণ চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা স্বাস্থ্যবিধি মেনে চলে নিয়মিত হাত ধোয়া, সামাজিক দূরত্ব বজায় রাখা, অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়া এবং মুখে মাস্ক ব্যবহার করার আহ্বান জানান। জুরাছড়ি কর্মচারী কল্যাণ সমিতির প্রচারক চাকমা বলেন, উপজেলার চার ইউনিয়নের মোট ৮৬ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয় এবং আগামীতেও যে কোনো দুর্যোগে আমরা অসহায়দের পাশে দাঁড়াব।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply