নীড় পাতা » খাগড়াছড়ি » জীবনের নিরাত্তায় জিডি তিন আওয়ামীলীগ নেতার

জীবনের নিরাত্তায় জিডি তিন আওয়ামীলীগ নেতার

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের তিন নেতা জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি(জিডি) করেছেন।
তারা হলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়য়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, মোঃ শানে আলম। খাগড়াছড়ি পৌরসভার মেয়র মোঃ রফিকুল আলম প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ এই তিন জন সদর থানায় জিডি করেন। সোমবার রাতে কল্যাণ মিত্র বড়–য়া ও নির্মলেন্দু চৌধুরী এবং মঙ্গলবার সকালে মোঃ শানে আলম এই জিডিগুলো করেন।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেন, চিহ্নিত সন্ত্রাসীরা আমার অফিসে ভাঙচুর করেছে। সোমবার রাতে আমার বাসায় গিলে হামলা, ভাঙচুর করেছে। সাথে আমাকে হত্যার হুমকি দেয়ার জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছি। সদ্য শেষ হওয়া পৌর নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হয়ে নির্বাচন করা মোঃ শানে আলম বলেন জিডিতে উল্লেখ করেন, পৌর নির্বাচনের প্রচারণা চলাকালীন কুমিল্লাটিলা এলাকায় আমার পৌর মেয়র রফিকুল আলম আমার ওপর হামলা করেন। এই ঘটনায় একটি মামলা করেছি। তখন থেকে আমাকে হুমকি দিয়ে আসছে।

সর্বশেষ ২৭ মার্চ রাতে রফিকুল আলম সরাসরি খুনের হুমকি দেন। সর্বশেষ গত ২৮ মার্চ পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান আলম অটো রাইস মিল বন্ধ করে দেয়। খুললে খুন ও পুড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়। এদিকে সোমবার রাতে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মনির হোসেন খানের ওপর হামলা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শহরের ভাঙ্গাব্রিজ এলাকায় তার ওপর হামলা করা হয়। তিনি খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন।

এদিকে খাগড়াছড়ির আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির বিষয়টি স্বীকার করে খাগড়াছড়ির সহকারী পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ রইছ উদ্দিন বলেন, সার্বিক পরিস্থিতি কিছুটা অবনতি হয়েছে ঠিকি। তবে নিয়ন্ত্রণে আনতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। আসামিদের ধরতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply