নীড় পাতা » বান্দরবান » জীপ খাদে পড়ে ৬ পর্যটক আহত

জীপ খাদে পড়ে ৬ পর্যটক আহত

বান্দরবানে পর্যটকবাহী জীপ গাড়ি খাদে পড়ে ৬ জন পর্যটক আহত হয়েছে। শুক্রবার দুপুরে জেলার নীলগিরি সড়কের চিম্বুক পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নীলগিরি পর্যটন স্পট ঘুরে বান্দরবান শহরে ফেরারপথে চিম্বুক পাহাড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী একটি জীপ গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে রাস্তারপাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় গাড়ীর ৬ জন পর্যটক আহত হয়। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

আহতরা হলেন- জাহাঙ্গীর আলম (২৪),মাহাফুজুর রহমান (২৬), সামশুল (২৭), রনি দে (২৪), শিপন (২৫) এবং জামশেদ (২৬)। এদের সকলের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী এবং হালিশহর এলাকায় বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, নিয়ন্ত্রন হারিয়ে পর্যটকবাহী একটি জীপগাড়ী দূর্ঘটনায় ৬ জন পর্যটক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। তবে এ ঘটনায় কোনো প্রাণহানি ঘটেনি।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply